শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭

সা ক্ষা ৎ কা র

করোনার মাঝে চ্যালেঞ্জ নিয়ে কাজ করলাম

চলচ্চিত্রাভিনেত্রী বিপাশা কবির। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় হাতেখড়ি। এরপর চলচ্চিত্রের আইটেম গানে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান। পাশাপাশি কাজ করেছেন ছোট পর্দা ও বিজ্ঞাপনে। তার সঙ্গে কথা বলেছেন রায়হান রহমান
করোনার মাঝে চ্যালেঞ্জ নিয়ে কাজ করলাম
বিপাশা কবির

বর্তমান ব্যস্ততা...

সম্প্রতি 'সোলমেট' নামের একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছি। টানা একমাস হাড়খাটুনির পর সিনেমার কাজ শেষ করেছি। এটি নির্মাণ করেছেন বাপ্পী খান। এছাড়া 'দি নিউ নরমাল' শিরোনামের একটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রেরও কাজ শেষ করেছি। সোহেল রানা বয়াতী স্বল্প দৈর্ঘ্যটি নির্মাণ করেছেন। করোনার মধ্যে খানিকটা চ্যালেঞ্জ নিয়েই কাজ দুটি করলাম।

'সোলমেট' প্রসঙ্গে...

'সোলমেট' চলচ্চিত্রে আমার চরিত্রের নাম 'মাহা'। এর গল্পে সাম্প্রতিক সময়ের একটি ছোঁয়া রাখা হয়েছে। গল্প বলার ঢংও বেশ পছন্দ হয়েছে। তাছাড়া বাপ্পাী খান এর আগে নাটক নির্মাণ করেছেন। এটিই তার প্রথম চলচ্চিত্র। সে কারণে তারও কাজটির প্রতি ভীষণ আন্তরিকতা ছিল। এক কথায় পুরো ইউনিটের সবাই ভীষণ যত্নের সঙ্গে কাজ করেছেন। যখন যেভাবে আমরা কাজ করতে চেয়েছি, পুরো ইউনিট সেভাবেই সহযোগিতা করেছে। এ জন্য 'সোলমেট' নিয়ে আমি ভীষণ আশাবাদী।

স্বল্প দৈর্ঘ্যে চলচ্চিত্রে...

'দি নিউ নরমাল' স্বল্প দৈর্ঘ্যটি খুব বেশি বলতে চাই না। শুধু এইটুকুই বলব, এটি মূলত করোনা সময়কার এক দম্পতির গল্প। খুব শিগগিরই এটি প্রচারে আসবে। আশা করি দর্শক এই কাজটিও পছন্দ করবেন। কারণ এখানে বাস্তবতাকে তুলে ধরা হয়েছে। মজার বিষয় হচ্ছে দুটি কাজেই আমার বিপরীতে অভিনয় করেছেন সাঞ্জু জন।

কাজের মূল্যায়ন...

ছোট পর্দা ও বড় পর্দাকে আলাদাভাবে মূল্যায়ন করার দরকার নেই। আমি দুই মাধ্যমেই কাজ করি। আমার কাছে কাজটিই গুরুত্বপূর্ণ। সেটা চলচ্চিত্রের জন্য হোক আর নাটকের জন্য। স্বাভাবিক ভাবেই চলচ্চিত্রের কাজে বড় আয়োজন থাকে। কাজের প্রস্তুতিটাও নিতে হয় বড়সড়। নাটকের ক্ষেত্রে খুব বেশি সময়ও পাওয়া যায় না। এরপরও চেষ্টা থাকে নিজের সর্বোচ্চটা দেওয়ার। কিছ প্রমাণ তো দর্শক এরইমধ্যে পেয়েছেন। যেখানেই যাই না কেন, 'খাস জমিন', 'পাষাণ', 'পোড়ামন', 'আড়াল'সহ বেশ কিছু সিনেমার কথা সবাই বলে। ভালো লাগে। সত্যিকার অর্থে দর্শকের জন্যই কাজ করা। তাদের ভালো লাগলেই স্বস্তি লাগে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে