তারকাদের প্রাণবন্ত উপস্থিতিতে ফের চঞ্চল টেলিপাড়া

তারকাদের প্রাণবন্ত উপস্থিতিতে ফের চঞ্চল টেলিপাড়া

করোনায় টানা তিন মাস শুটিং বন্ধ থাকার পর স্বাস্থ্যবিধি মেনে নাটকের কাজ শুরু হলেও অভিনয় থেকে বিরত ছিলেন অভিনয়শিল্পীরা। শুরুতে দু-একজন কাজে ফিরলেও বেশির ভাগ শিল্পীই করোনা আতঙ্কে শুটিং থেকে দূরে ছিলেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে কেউ কেউ অভিনয়ে সাহস করলেও আতঙ্কে ছিলেন সময়ের চাহিদাসম্পন্ন টিভি তারকারা। কারও কারও অভিনয়ে ফেরা এবং ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক বাড়ে নাট্যাঙ্গনে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কাজে ফিরবেন না বলেও ঘোষণা দিয়েছিলেন অনেকে। অবশেষে করোনাকে মেনে নিয়ে অভিনয়ে ফিরেছেন নাটকের শিল্পীরা।

সিনিয়র-জুনিয়র শিল্পী থেকে শুরু করে চাহিদার শীর্ষে থাকা তারকারাও এখন ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। নির্মাতারাও শিডিউল নিয়ে দৌড়ঝাঁপ দিচ্ছেন তারকা থেকে তারকার দুয়ারে।

মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, সাফা কবির, অপর্ণা, সজল, জোভান, জাহিদ হাসান, তারিন জাহান, নুসরাত ইমরোজ তিশা, মুমতাহিনা টয়া, তানজিন তিশা, তাসনিয়া ফারিন, আফরান নিশো, অপূর্ব, প্রভা, তাসনূভা তিশা, পায়েলসহ আলোচিত টিভি তারকারা এখন লাইট-ক্যামেরার সামনে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সবার উপস্থিতিতে প্রাণবন্ত হয়ে উঠেছে নাট্যাঙ্গন। বিভিন্ন শুটিং-হাউস ফিরেছে পুরানো রূপে। ঢাকার বাইরেও ছুটে চলেছে নাটকের ইউনিট। সম্প্রতি নাটকে ফিরেছেন সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ২৩ আগস্ট 'আবার ভালোবাসার সাধ জাগে' নাটক দিয়ে শুরু করেন অভিনয়। এতে তার সহশিল্পী ছিলেন আফরান নিশো। নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। মেহজাবীন বলেন, 'ঈদের পরপরই কাজে ফিরতে চাইনি। চেয়েছি পরিবারের সঙ্গে আনন্দঘন সময় পার করতে। তাই তিন সপ্তাহ পর শুটিং করলাম। তবে এখন কাজে ফিরলেও সতর্কতা মেনেই কাজ করছি। টানা কাজ না করে গ্যাপ দিয়ে কাজ করব।' 'বড় লোকের বেটি' শিরোনামের একটি নাটক দিয়ে অভিনয়ে ফেরেন অভিনেতা মোশাররফ করিম। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।

অভিনয়ে ফিরেছেন অভিনেতা ফজলুর রহমান বাবু। সম্প্রতি 'শেফালী পাগলী'সহ কয়েকটি নাটকে কাজ করেছেন। অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী দিলারা জামান। সম্প্রতি তিনি দুইটি ধারাবাহিক নাটকে কাজ করছেন। তিনি বলেন, ৫ মাস পর শুটিংয়ে ফিরেছি। সর্বশেষ আমি ও হায়াৎ ভাই (আবুল হায়াৎ) ১৮ কিংবা ২০ মার্চ শুটিং করেছিলাম। এরপর পর আগস্টের ১২-১৩ তারিখে তৌকীর আহমেদের 'রূপালী জোসনায়' নাটক দিয়ে শুটিংয়ে ফিরেছি। এরপর হাবিব শাকিলের 'পরের মেয়ে' নাটকে কাজ করেছি। এ দুটি নাটকই চলতি ধারাবাহিক। আগামী মাস থেকে বিটিভির নতুন ধারাবাহিক জাহিদ হাসান পরিচালিত 'পিছুটান' নাটকে কাজ করব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে