বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭

মহাকাশে শুটিং করে ইতিহাস গড়ছেন টম ক্রুজ

মহাকাশে শুটিং করে ইতিহাস গড়ছেন টম ক্রুজ
টম ক্রুজ

অসম্ভবকে সম্ভব করাই যেন হলিউডের দুঃসাহসিক অভিনেতা টম ক্রুজের কাজ। আর টম ক্রুজ মানেই যেন 'মিশন ইম্পসিবল'! নিজের চলচ্চিত্রে সব সময়ই ডামি ব্যবহার করেন না তিনি। বিপজ্জনক সব স্টান্ট নিজেই করেন তিনি। পূর্ব ঘোষণা অনুযায়ী এবার আরও এক 'অসম্ভব'কে সম্ভব করার পথে টম ক্রুজ। ২০২১ সালের অক্টোবরে মহাকাশে শুটিং শুরু করবেন টম ক্রুজ। যা বিশ্ব চলচ্চিত্রের নতুন ইতিহাস হিসেবে গণ্য হবে।

চলতি বছরের মে মাসে টম তার পরবর্তী সিনেমার জন্য স্পেস এক্সের সাহায্যার্থে মহাকাশে শুটিংয়ের ব্যাপারে মহাকাশভিত্তিক বৈজ্ঞানিক সংস্থার নাসার সহযোগিতা চেয়েছিলেন। এ নিয়ে অনেকেই হাসাহাসি করেছিলেন। তবে নাসা তাকে সহযোগিতার হাত বাড়িয়ে অবাক করছেন সবাইকে।

জানা গেছে, প্রকল্পটি দৃশ্যমান করার জন্য কাজ এরই মধ্যে শুরু হয়েছে। স্পেস শাটল আলমানা টুইটারে নিশ্চিত করেছেন যে কমান্ডার মাইকেল লোপেজ দ্বারা চালিত অ্যাক্সিয়াম স্পেস ২০২১ সালের অক্টোবরে ক্রুজ এবং লিমেনকে নিয়ে যাত্রা করবে একটি পর্যটন মিশনে। সেখানে চলবে সিনেমার শুটিংয়ের কাজ।

নাসায় অফিসিয়াল অ্যাডমিনিস্ট্রেটর হিসাবে কাজ করা জিম ব্রিডেনস্টাইন এক বিবৃতিতে জানান, স্পেস স্টেশনের এই ছবিতে টম ক্রুজের সঙ্গে কাজ করতে পেরে নাসা দারুণ খুশি! আমাদের নতুন প্রজন্মের ইঞ্জিনিয়ার এবং বিজ্ঞানীদের এই ধরনের উচ্চাবিলাসী উদ্যোগকে সত্যে রূপান্তরিত করার জন্য মজবুত মিডিয়াগুলো এবং সুপারস্টারদের এগিয়ে আসা সত্যিই প্রশংসনীয়।

হলিউড এ তারকার এক মুখপাত্র জানাচ্ছেন, গোটা বিষয়টি একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। কোন স্টুডিও এই প্রকল্পে কাজ করবে এখনো ঠিক হয়নি। তবে টম এই ছবির জন্য মানসিকভাবে প্রস্তুত।

জানা গেছে, প্রায় ২০০ মিলিয়ন বাজেটের এই সিনেমাটির গল্পের অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মিশন ইম্পসিবল ডিরেক্টর ক্রিস্টোফার ম্যাককিয়ারি ক্রুজ। আরও রয়েছেন ডগ লিমেন এবং পিজে ভ্যান স্যান্ডউইজক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে