তালিকায় বলিউডের ৫০ তারকা

এনসিবির নজরে বলিউডের ড্রাগ পার্টি

এনসিবির নজরে বলিউডের ড্রাগ পার্টি
এরই মধ্যে সমন জারি করা হয় দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে

সুশান্ত সিং রাজপুতের মৃতু্য খুলে দিয়েছে প্যান্ডোরার বাক্স। বলিউডের সেই বাক্স থেকে বেরিয়ে আসছে একের পর এক কঙ্কাল। এবার মাদকচক্রের সঙ্গে যোগ পাওয়া গেল বলিউডের ৫০ জন অভিনেতা, প্রযোজক-পরিচালকের। এনসিবির নজর এখন ৫০ বলিউড তারকার দিকে।

সুশান্ত সিং রাজপুতের মৃতু্যর তদন্তে নেমে সামনে চলে আসে বলিউডের গভীরে শিকড় বিস্তার করে রাখা মাদকচক্রের হদিস। আর এর সঙ্গে জড়িয়ে পড়ে একাধিক নাম। ইতোমধ্যে এনসিবি গ্রেপ্তার করে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সুশান্তের মৃতু্যতে ড্রাগ যোগের হদিস পেয়েই আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি। এরপরই রিয়াসহ মাদকযোগে গ্রেপ্তার করা হয় ১৮ জনকে। রিয়ার বয়ানে এরপর উঠে আসে সারা আলি খান এবং রাকুল প্রীতের নাম। তিনি জবানবন্দিতে জানান, সুশান্তের সঙ্গে বসেই নাকি মাদক সেবন করতেন সারা এবং রাকুল। এই নিয়ে হইচই যখন তুঙ্গে তখনই মাদকচক্রের সঙ্গে জড়িয়ে যায় দীপিকা পাড়ুকোনের নাম। সূত্রের খবর, একের পর এক হাইপ্রোফাইল নাম সামনে আসায় নার্কোটিকস কনট্রোল বু্যরো বলিউডের আরও গভীরে ঢুকে তদন্ত শুরু করার সিদ্ধান্ত নিয়েছে। এনসিবির নজরে রয়েছে বলিউডের অন্দরমহলে চলা সেই সব পার্টি, যেখানে মাদকসেবন এবং লেনদেন চলে অবাধে।

সূত্র মারফত জানা গেছে, এনসিবির্ যাডারে রয়েছেন চলচ্চিত্র জগতের অন্তত ৫০ জন অভিনেতা, প্রযোজক, পরিচালক। এও জানা গেছে, বলিউডের প্রথম সারির বেশকিছু অভিনেতা যারা ড্রাগ পার্টির আয়োজন করেন তাদের সঙ্গে ক্রিকেট জগতেরও যোগ আছে।

বুধবার নার্কোটিকস কনট্রোল বু্যরো সমন পাঠিয়েছে, দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সমোন খামবাট্টা, সেলিব্রেটি ম্যানেজার শ্রম্নতিকে। এনসিবি ফোন করে দীপিকা পাড়ুকোনকে সমনের কথা জানালেও, আধিকারিকরা ব্যক্তিগতভাবে শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানের বাড়িতে সমন পৌঁছে দিয়েছেন। দীপিকাকে জেরা করার কথা শুক্রবার ২৫ সেপ্টেম্বর। অন্যদিকে সারা এবং শ্রদ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠানো হয়েছে ২৬ সেপ্টেম্বর। রাকুল প্রীত, সিমোন খামবাট্টা এবং শ্রম্নতিদের ডাকা হয় বৃহস্পতিবার। তবে তারা ছাড়া আর কোন কোন সেলিব্রেটি রয়েছেন এনসিবির কড়া নজরে, তাদের নাম এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে