logo
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ ১২ কার্তিক ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ২৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

কাজে ফিরলেন মিম

কাজে ফিরলেন মিম
বিদ্যা সিনহা মিম
করোনার কারণে দীর্ঘ ছয় মাস ঘরবন্দি হয়ে ছিলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অন্য সবার মতো তারও ভয় আর শঙ্কায় দিন কেটেছে। তবে সময়ের সঙ্গে সঙ্গে সবকিছু স্বাভাবিক হয়ে আসায় তার মনের শঙ্কাও কেটে যাচ্ছে ধীরে ধীরে। তার সঙ্গে প্রাণ ফিরে আসছে শোবিজেও। পুরোদমেই চলছে নাটক-সিনেমার শুটিং। ২১ সেপ্টেম্বর ঘোষণা এসেছে, সবকিছু অনুকূলে থাকলে ১৬ অক্টোবর থেকে খুলবে সিনেমা হল। এমন সুখবরের মুখেই শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

গণমাধ্যমকে মিম বলেন, 'অনেক ফ্রেশ মনে হচ্ছে নিজেকে। নিজেকে সবকিছুর জন্য প্রস্তুত মনে হচ্ছে। প্রায় ছয় মাস পর শুটিং

করছি। অভিজ্ঞতাটা একেবারেই অন্যরকম। ভালোলাগার পাশাপাশি কিছুটা ভয়ও কাজ করছে মনে। তবে সবকিছু ছাপিয়ে যাচ্ছে পুরনো দিনগুলোতে ফিরে যাওয়ার আনন্দে। এতদিন বাসায় থেকে থেকে সবকিছুতেই একটা আলস্য চলে এসছিল।'

মিমের কাছ থেকে জানা গেল, গত সোমবার থেকে 'হ্যালো বেবি' শিরোনামের একটি নাটকের শুটিং শুরু করেছেন তিনি। এটি নির্মিত হচ্ছে ভালোবাসা দিবসের জন্য। পরিচালক কাজল আরেফিন অমি। এখানে মিমের নায়ক হিসেবে দেখা যাবে তাহসান খানকে। পাশাপাশি মিম খবর দিলেন শিগগিরই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি। একটি ওয়েব ফিল্মেও কাজের কথা হচ্ছে। ব্যাটেবলে মিললে চলতি বছরেই এগুলোর কাজ শুরু করবেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে