'হোটেল ট্রান্সিলভেনিয়া'র নতুন কিস্তিতে সেলেনা

'হোটেল ট্রান্সিলভেনিয়া'র নতুন কিস্তিতে সেলেনা
সেলেনা গোমেজ

পপ সংগীতশিল্পী হিসেবেই বিশ্বব্যাপী তারকা খ্যাতি পেয়েছেন সেলেনা গোমেজ। গানের পাশাপাশি অভিনয়েও ধার আছে মার্কিন এই তারকার। এর আগে টুকটাক বেশ কয়েকটি কাজও তিনি করেছেন। সেই ধারাবাহিকতায় 'হোটেল ট্রান্সিলভেনয়া'র পরবর্তী কিস্তিতে অভিনেত্রী হিসেবে থাকছেন এই পপ সংগীতশিল্পী। সম্প্রতি মার্কিন গণমাধ্যম ভ্যারাইটি এ খবর নিশ্চিত করেছে।

এদিকে করোনার এই কর্মবিরতির সময়েও বসে নেই তিনি। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে ব্যাকপিংকের সঙ্গে তার প্রথম দ্বৈত গান 'আইসক্রিম'। এরপর আরও বিভিন্ন প্রকল্প এবং নিজের বিউটি লাইন নিয়ে ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় এই পপ তারকা। এবার তিনি যুক্ত হলেন 'ট্রান্সিলভেনিয়া ৪' সিনেমায়। শুক্রবার ভ্যারাইটি তাদের এক প্রতিবেদনে জানায়, 'গোমেজ সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি একজন এক্সিকিউটিভ প্রযোজক হিসেবেও কাজ করবেন। ছবিটি পরিচালনা করবেন জেনিফার ক্লসকা এবং ডেরেক ড্রিমন। সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে সামনের বছরের ৬ আগস্ট।'

প্রসঙ্গত, সেলেনা গোমেজ বর্তমানে সেলেনা+শেফ নামক একটি এইচবিও ম্যাক্স সিরিজে অভিনয় করছেন। জনপ্রিয়তার কারণে সিরিজটির দ্বিতীয় সিজনের কাজ শুরু হয়েছে। সেই সাথে হুলি সিরিজের নির্বাহী নির্মাতা হিসেবেও কাজ করার কথা রয়েছে তার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে