বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭

একা হয়ে গেলেন অপু বিশ্বাস

একা হয়ে গেলেন অপু বিশ্বাস
মা শেফালি বিশ্বাসের সঙ্গে অপু বিশ্বাস

মা-ই ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র অবলম্বন। আশা-ভরসা সান্ত্বনাও ছিল তার মা। ছোটবেলায় মার হাত ধরেই স্বপ্ন পূরণের উদ্দেশ্যে বগুড়া থেকে ঢাকায় আসেন তিনি। তাকে সঙ্গে নিয়েই বিভিন্ন অনুষ্ঠান এবং শুটিংয়ে অংশ নিতেন তিনি। এমনকি প্রথম চলচ্চিত্র 'কাল সকালে' এবং যে ছবির মাধ্যমে প্রথম নায়িকা হন সেই 'কোটি টাকার কাবিন' ছবির শুটিংয়েও মাকে দেখা গেছে। শত ঝড়-ঝাপটার মাঝে মা-ই ছিল তার একমাত্র ভরসা। এতদিন মা-ই ছিলেন তার একমাত্র আশ্রয়স্থল।

অপুকে একা করে দিয়ে পরপারে পাড়ি জমালেন অপুর মা শেফালি বিশ্বাস। বৃহস্পতিবার রাত ১টা ৩৭ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন অপু বিশ্বাসের সহকারী সজল। তিনি জানান, আকস্মিক স্ট্রোক করলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় শেফালি বিশ্বাসকে। এরপর চিকিৎসকরা জানান, তার ফুসফুসে পানি জমেছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শক্রবার দুপুরে এ রিপোর্ট লেখার সময় সজল জানান, বগুড়াতেই শেষকৃত্য অনুষ্ঠিত হবে শেফালি বিশ্বাসের।

এদিকে মা হারানোর পর সান্ত্বনা দিতে চিত্রপুরীর অনেকেই অপুর সঙ্গে দেখা করেছেন। অনেক তারকা সহমর্মিতা ও সমবেদনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেছেন। তবে অনেকের মন কেড়েছে অপুকে নিয়ে লেখা চিত্রনায়ক ওমর সানীর একটি পোস্ট।

'মেয়েটা একা হয়ে গেল' ক্যাপশন দিয়ে অপু বিশ্বাস ও তার মায়ের ছবি পোস্ট করা ওমর সানীর এই বাক্যে অনেকটা আফসোস আর হাহাকার মিশে ছিল। কেননা এই অপু বিশ্বাস ঢাকাই চলচ্চিত্রে দাপিয়ে বেড়িয়েছেন। সেই তিনি এখন একদম একা। মাথার ওপর শেষ ছাদ, মা; সেই ছাদটাও চলে গেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে