logo
রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ১৪ আগস্ট ২০২০, ০০:০০  

অনন্যা অপর্ণা

অনন্যা অপর্ণা
অপর্ণা ঘোষ
টেলিভিশন নাটকের আলোচিত অভিনেত্রী অপর্ণা ঘোষ। অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকের মন জন করে নিয়েছেন। সিরিয়াস ও কমেডি সব ধরনের নাটকেই অভিনয় করেন। কখনো সরলা, কখনো চঞ্চলা আবার কখনো তাকে দেখা গেছে প্রতিবাদী নারী চরিত্রে। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে ইতোমধ্যে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন বাংলা নাটকে। টিভি নাটকের পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন অপর্ণা। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। অভিনয়ের জাত চিনিয়েছেন 'সুতপার ঠিকানা', 'মেঘমলস্নার', 'মৃত্তিকা মায়া', 'দর্পণ বিসর্জন'র মতো চলচ্চিত্রে। সবসময় নতুন নতুন চরিত্রে অভিনয় করে নিজেকে ভাঙতে চান এই অভিনেত্রী। সেজন্য কাজের সংখ্যা না বাড়িয়ে ভালো কাজের অপেক্ষায় থাকেন। সম্প্রতি তেমনি একটি কাজ শেষ করলেন। এটি হলো 'সুন্দরী' নামের ওয়েব সিরিজ। অপর্ণা জানান, 'সম্প্রতি সিরিজটির শুটিং শেষ করেছি। এখানে দর্শক নতুন আঙ্গিকে দেখবেন আমাকে। গল্পটি অসাধারণ। বেশ কিছুটা চমক থাকবে।'

সুন্দরী প্রতিযোগিতার গল্প নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজ দেখা যাবে বায়স্কোপে। তিন পর্বের সিরিজটি পরিচালনা করছেন সিদ্দিক আহমেদ। অপর্ণা আরও বলেন, 'এবার ঈদে বেশি কাজ করা হয়নি করোনার কারণে। এখন পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, তাই ঈদের ছুটি শেষে কাজে মনোযোগ দিচ্ছি।' অপর্ণা ঘোষ ছাড়াও 'সুন্দরী'তে অভিনয় করছেন এফএস নাঈম, দোয়েল ম্যাশ, আইরিন আফরোজ প্রমুখ।

অপর্ণা নাটক ও চলচ্চিত্র দুটিতেই সমান মনোযোগী। কিছু দিন আগে তার অভিনীত 'গন্ডি' নামের একটি ছবি মুক্তি পায়। এছাড়া হোসনে মোবারক রুমির পরিচালনায় 'অন্ত্যেষ্টিক্রিয়া' নামের একটি সরকারি অনুদানের ছবিতেও অভিনয় করছেন অপর্ণা। 'অন্ত্যেষ্টিক্রিয়া' একটি পিরিওডিক্যাল সিনেমা। ১৯৭১ সালের একটি ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে এর কাহিনী। এ ছবিতেও অপর্ণাকে দেখা যাবে ভিন্ন চরিত্রে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে