পরীক্ষামূলক সংস্করণ

বুধবার, ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭

সা ক্ষা ৎ কা র

এখনো শুটিংয়ে ফেরার পরিকল্পনা নেই

মেহজাবিন চৌধুরী। ছোটপর্দার অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রী। খন্ড নাটকে রীতিমতো অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন তিনি। বছর পাঁচেক তাকে ঈদের সর্বাধিক নাটকে পাওয়া গেলেও এবার তার উপস্থিতি ছিল কম। করোনার কারণে শেষদিকে কাজে ফিরলেও এসেছেন আলোচনায়। কাজে ফেরাসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তিনি...
এখনো শুটিংয়ে ফেরার পরিকল্পনা নেই
মেহজাবিন চৌধুরী

নতুন চিত্রনাট্যও এসেছে...

ঈদের আগে শুটিংয়ে ফেরা নিয়ে কিছুটা ঝামেলার মধ্যেই পড়তে হয়েছিল। তারপরও সেই সমস্যা কাটিয়ে কয়েকটি নাটকের শুটিং করেছিলাম। বিশেষ করে মাহমুদুর রহমান হিমির 'কেন', 'স্বার্থপর', ভিকি জায়েদের 'নির্বাসন'। এগুলো দর্শক ভালোভাবেই গ্রহণ করেছেন। ঈদের পর এরই মধ্যে বেশকিছু নতুন চিত্রনাট্যও আমার হাতে এসেছে।

বেশি নাটকে কাজ করিনি...

শুটিংয়ে ফেরার জন্য এখনো কোনো পরিকল্পনা নেই। আমি এখনো নিশ্চিত বলতে পারছি না কবে থেকে শুটিং শুরু করব। ঈদের জন্যও আমি খুব বেশি নাটকে কাজ করিনি। এটি সবাই জানেন। আমার কাছে এ সময়ে আগে ভালোভাবে বেঁচে থাকা হলো আসল কাজ। বেঁচে থাকলে আমি অনেক ভালো কাজ করতে পারব সামনে। আমাদের এখনো করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়নি। তবে এর মধ্যেই যারা শুটিং করবেন তারা অবশ্যই নিজের নিরাপত্তা নিয়েই শুটিং করবেন। স্বাস্থ্যবিধি মেনে কাজ করলে সবার জন্যই ভালো হয়।

নিত্যনতুন গল্প খুঁজি...

ইংরেজিতে একটি কথা প্রচলিত আছে প্র্যাকটিস মেকস অ্যা ম্যান পারফেক্ট। আমিও সেটাই বিশ্বাস করি। ফলে নিজেকে পারফেক্ট অভিনেত্রী হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি। সব সময়ই নিত্য নতুন গল্প খুঁজি। এখনো অনেক চরিত্রে অভিনয় করা বাকি আছে। সেগুলো করতে চাই আগে। অপেক্ষায় আছি সেসব চরিত্র নিয়ে। তাছাড়া আমি প্রত্যেটি নাটকের শুটিং থেকে অভিজ্ঞতা অর্জন করার চেষ্টা করি। আমার কাছে মনে হয়, অভিনয়ের জন্য সব ধরনের অভিজ্ঞতা থাকাটা জরুরি।

কৃতজ্ঞতা...

আমি ভক্ত ও দর্শকের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। কারণ তারা আমার অভিনীত নাটকগুলো মনোযোগ দিয়ে দেখেন এবং তাদের ভালোলাগা মন্দলাগা নানাভাবে শেয়ার করেন। দর্শকের ভালোবাসা নিয়েই আগামীতে আরো ভালো ভালো গল্পের নাটকের কাজ করতে চাই।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে