logo
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ০৫ আগস্ট ২০২০, ০০:০০  

বরকতউলস্নাহকে হারিয়ে শোকে স্তব্ধ শোবিজ

বরকতউলস্নাহকে হারিয়ে শোকে স্তব্ধ শোবিজ
বরকতউলস্নাহ
বিশিষ্ট টেলিভিশন ব্যক্তিত্ব ও বিখ্যাত প্রযোজক বরকতউলস্নাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃতু্যতে শোবিজে শোকের ছায়া নেমে আসে।

বিটিভির জনপ্রিয় সব নাটকের সঙ্গে জাড়িয়ে আছে বরকত উলস্নাহর নাম। তার নির্মিত তুমুল জনপ্রিয় নাটকের মধ্যে আছে 'সকাল-সন্ধ্যা', 'ঢাকায় থাকি', 'কোথাও কেউ নেই'। সাংস্কৃতিক পরিমন্ডলে বাস করা এই প্রযোজকের স্ত্রী বিশিষ্ট নৃত্যশিল্পী জিনাত বরকত উলস্নাহ ও তার মেয়ে জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকত উলস্নাহ।

এদিকে অভিনেত্রী সুবর্ণা মুস্তফা তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, 'খ্যাতিমান নির্মাতা ও টেলিভিশন ব্যক্তিত্ব বরকত উলস্নাহ ভাই মারা গেছেন।'

হুমায়ূন আহমেদের 'কোথাও কেউ নেই' নাটকের প্রযোজক ছিলেন বরকতউলস্নাহ। এই নাটকটিতে বাকের ভাই চরিত্রে অভিনয় করেছিলেন আসাদুজ্জামান নূর।

এর আগে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে বিজরী লিখেন, 'আমার বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার করোনা ধরা পড়েছে। সবার দোয়া চাই।'

জানা যায়, করোনা ছাড়াও মোহাম্মদ বরকত উলস্নাহর অন্যান্য শারীরিক জটিলতা ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে রোববার রাতে তাকে গ্রিনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভেন্টিলেশনে ছিলেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে