logo
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ৩০ জুলাই ২০২০, ০০:০০  

শিক্ষা সংক্ষেপ

শিক্ষা সংক্ষেপ
রুয়েটে ঈদের ছুটি

শিক্ষা জগৎ ডেস্ক য়

ঈদুল আজহা উপলক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছুটি ২৮ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত চলবে। ২৭ জুলাই বিকালে রুয়েটের জনসংযোগ দপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, ঈদের ছুটি চলাকালীন রুয়েটের সব রকম প্রশাসনিক ও অ্যাকাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। কেবল জরুরি শাখাগুলোতে বিশেষ ব্যবস্থায় কর্মকান্ড চলবে। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের কোনো কর্মকর্তা-কর্মচারী কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

৬ ও ৭ আগস্ট রুয়েটের সাপ্তাহিক ছুটি থাকায় ঈদের ছুটি শেষে আগামী ৮ আগস্ট থেকে সব ধরনের প্রশাসনিক ও অ্যাকাডেমিক কার্যক্রম পুনরায় শুরু হবে। সব বিভাগের অনলাইন ক্লাসও এদিন থেকে শুরু হবে।

ইউএপিতে ভার্চুয়াল সভা

শিক্ষা জগৎ ডেস্ক য়

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের (ইউএপি) আন্তর্জাতিকবিষয়ক অফিসের (ওআইএ) আয়োজনে 'উচ্চশিক্ষা এবং কোভিড-১৯ এর প্রভাবে বিশ্বব্যাপী উচ্চশিক্ষার সুযোগ' শীর্ষক এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। ২৭ জুলাইয়ে অনুষ্ঠিত এ সভায় ইউএপির বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অ্যাম্বাসেডররাও অংশ নেন। তারা শিক্ষকদের কাছে প্রশ্ন করে বিভিন্ন বিষয় সম্পর্কে ধারণা নেন।

ওই সভায় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটির অধ্যাপক সাইফ সালাহউদ্দিন, যুক্তরাজ্যের লিডস ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক জিয়া ওদুদ, পিএফইসি গেস্নাবাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফারিহা বেগম এবং ইএমকে ইউএসসের শিক্ষা উপদেষ্টা রাজউন সিদ্দিকী তুহিন অংশ নেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে