বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

পশ্চিমবঙ্গের রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

যাযাদি ডেস্ক
  ০৪ মে ২০২৪, ০০:০০
পশ্চিমবঙ্গের রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

ভারতের পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। রাজভবনের এক অস্থায়ী নারী কর্মচারী এ অভিযোগ করেন। কমপক্ষে দুইবার তার শ্লীলতাহানি করা হয় বলে দাবি করেছেন ওই নারী।

পশ্চিমবঙ্গের এক মন্ত্রী বলেন, নারী নির্যাতনের অভিযোগ উঠছে রাজ্যপালের বিরুদ্ধে। এ কী ধরনের ঘটনা ঘটছে? যেখানে বারবার প্রধানমন্ত্রী নারীশক্তির কথা বলছেন, সেখানে রাজ্যপাল নারীর অপমান, অসম্মান করছেন?'

যদিও বৃহস্পতিবারই একটি পাল্টা বিবৃতি দিয়ে ওই অভিযোগকে অস্বীকার করেছেন রাজ্যপাল। তিনি জানান, অশুভ উদ্দেশ্যেই এ ধরনের ঘটনা ঘটানো হয়েছে। কিন্তু তার বিশ্বাস শেষ পর্যন্ত সত্যের জয় হবে।

ঘটনাচক্রে, এসব ঘটনা যখন ঘটছে, সেই সময়ই ভারতের প্রধানমন্ত্রী মোদি এসে পৌঁছান কলকাতায় এবং রাজভবনেই রাজ্যপালের অতিথি হয়ে রাত্রিবাস করেন বৃহস্পতিবার। শুক্রবার সেখান থেকে কৃষ্ণনগরে গিয়ে জনসভাও করেন। কিন্তু রাজভবন সংক্রান্ত বিতর্ক নিয়ে কোনো কথাই বলেননি মোদি। মমতা তাকে বিঁধেছেন এই নীরবতা নিয়েই।

এদিকে, শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সমালোচনা চলছে। অভিযোগ প্রকাশ্যে আসার পর থেকেই রাজভবনের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। তথ্যসূত্র : এবিপি নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে