শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শোক সংবাদ

নতুনধারা
  ২৬ নভেম্বর ২০২০, ০০:০০

ডেঙ্গুজ্বরে নড়াইল

পৌর মেয়র জাহাঙ্গীর

বিশ্বাসের মৃতু্য

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস (৫৩) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে মৃতু্যবরণ করেন তিনি। তিনি স্ত্রী ও তিন ছেলে রেখে গেছেন।

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাক্তার মশিউর রহমান বাবু জানান, গত ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। তার রক্তের পস্নাটিলেট ৪৪ হাজারের নিচে নেমে যাওয়ায় অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টার অ্যাম্বুলেন্সে নড়াইল থেকে ঢাকায় স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে আইসিইউতে থাকার পর বুধবার দুপুরে তিনি মৃতু্যবরণ করেন।

মেয়র জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর ধরে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি জেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভার কাউন্সিলরসহ বর্তমানে সদর পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছিলেন।

তার মৃতু্যতে প্রধানমন্ত্রী, স্থানীয় সরকার মন্ত্রী, নড়াইলের জেলা প্রশাসন, নড়াইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক প্রকাশ করেছেন। এছাড়া নড়াইল সাবরেজিস্ট্র্রি অফিসের দলিল লেখক বহুমুখী সমবায় সমিতির সব লেখক তার সম্মানে কলম বিরতি রাখেন।

ম নড়াইল প্রতিনিধি

পরিতোষ কুমার বিশ্বাস

যশোরের মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি এবং ১৫নং কুলটিয়া ইউনিয়নের দুইবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান পরিতোষ কুমার বিশ্বাস (৭২) ইহলোক গমন করেছেন। বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি গ্রামের বাড়ি কুলটিয়া নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। তিনি দুই পুত্র রেখে গেছেন।

বুধবার সন্ধ্যায় হেলাঘাট মহাশ্মশানে নিহতর শেষকৃত্য সম্পন্ন করা হয়। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, মনিরামপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ম মনিরামপুর (যশোর) প্রতিনিধি

আকবর হোসেন মোল্যা

মাগুরার মহম্মদপুরের ৭নং পলাশবাড়ীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও যশোবন্তপুর গ্রামের বাসিন্দা আকবর হোসেন মোল্যা (৭০) বুধবার দুপুরে াজধানীর মিরপুরের কাজীপাড়া আল হেলাল স্পশিয়ালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে টিউমার রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, তিনি ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় যশোবন্তপুর ঈদগাহ্‌ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। ম মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মঞ্জুর আলম খাঁন খোকন

ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়ার ভেড়ামারা শহরের ডা. সিদ্দিক আহমেদ খাঁনের ছেলে মঞ্জুর আলম খাঁন খোকন মঙ্গলবার রাত ১১টার সময় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী ও ১ মেয়ে রেখে গেছেন।

বুধবার বাদ জোহর ভেড়ামারা কলেজ মাঠে জানাজা শেষে ফারাকপুর গোরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়। ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটন তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা ও গভীর শোক জ্ঞাপন করেছেন।

ম কুষ্টিয়া প্রতিনিধি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে