শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিবপুরে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

ম শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ২৬ নভেম্বর ২০২০, ০০:০০

নরসিংদীর শিবপুরে ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছে। এ সময় আহতাবস্থায় মানিক মিয়া (২৫) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে এ গণপিটুনির ঘটনা ঘটে।

নিহতরা হলো- কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কামালপুর এলাকার আমিনুল হকের ছেলে সোহেল মিয়া (৩০) ও নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ পূর্ব পাড়া এলাকার মৃত হ ৪

শাহাজ উদ্দিনের ছেলে বিলস্নাল হোসেন (৩৮)। আটককৃত মানিক কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার পশ্চিম আব্দুলস্নাহপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও এলাকাবাসী জানায়, রাত ২টার দিকে ১০-১৫ জনের একদল দেশীয় অস্ত্রধারী ডাকাত শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুন এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে ডাকাতি সংঘটিত করে কয়েক লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে। ডাকাতি শেষে পার্শ্ববর্তী যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রাম হয়ে পালানোর সময় গ্রামের পাহারাদারদের সন্দেহ হয়। এ সময় গ্রামবাসী জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা পাল্টা গ্রামবাসীর ওপর হামলার চেষ্টা করে। এক পর্যায়ে গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুজনের মৃতু্য হয় ও একজনকে আহতাবস্থায় আটক করেছে পুলিশ।

নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সোহেলের বিরুদ্ধে দুটি হত্যাসহ একটি চুরি, একটি অস্ত্র ও একটি নারী নির্যাতন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃত মানিকের বিরুদ্ধেও রয়েছে একটি চুরির মামলা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে