শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে দু'পক্ষের হামলায় উপজেলা পরিষদের মালিসহ আহত ৭

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২০, ১৭:১০

নোয়াখালীর সোনাইমুড়ীতে জায়গাজমি সংক্রান্ত ভাগ-বাটোয়ারা নিয়ে দু'পক্ষের সংঘর্ষে উপজেলা পরিষদের মালিসহ ৭জন আহত হয়েছে। আহতদের নোয়াখালী সদর ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কৌশল্যারবাগ গ্রামে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলা পরিষদের মালি ও কৌশল্যারবাগ গ্রামের নুরুল আমিনের পুত্র সোহাগ গংদের সাথে একই গ্রামের মৃত ইউনুছ মিয়ার পুত্র লিটন গংদের জায়গাজমির ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষ বিজ্ঞ নোয়াখালী আদালতে মামলা করেছেন। এরই সূত্র ধরে লিটনের সহযোগী হানিফ ও মোস্তফাসহ ৮/১০জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বসতঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সোহাগের উপর হামলা চালায়।

এ সময় তার সহোদর বাপ্পি (২৯), ইকবাল (২৮) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদাউস (২৫) বাধা দিলে তাদেরকে মারধর করে। এ নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সোহাগের বসতঘর ভাংচুর ও মালামাল লুটে নেয়। এ সংঘর্ষে অপর পক্ষের লিটন, মোস্তফা, হানিফ ও হাছিনা আহত হয়। আহতদের নোয়াখালী সদর ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। মামলা দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে