মেসির গোলে হার এড়াল মায়ামি

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

মেজর লিগ সকারে শার্লোট এফসির বিপক্ষে ড্র করেছে ইন্টার মিয়ামি। পিছিয়ে পড়া মিয়ামিকে গোল করে হার থেকে রক্ষা করেছেন বিশ্বজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। লিগের ১৬ ম্যাচে এটি তার ১৫তম গোল।

প্রথমার্ধে গোলশূন্য ড্র ম্যাচে দ্বিতীয়ার্ধে পিছিয়ে পড়ে মেসির মিয়ামি। ৫৭ মিনিটে গোল করে শার্লোটকে এগিয়ে দেন ক্যারল সুইডারেস্কি। ঠিক ১০ মিনিট পর গোল করেন আটবারের ব্যালন ডি’অর জয়ী মেসি।

মেসির গোল ম্যাচের গতি নির্ধারণ করে দেয় মিয়ামির। ইন্টার মিয়ামি ড্র করলেও ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট তালিকায় সবার উপরে আছে। ৩১ ম্যাচ খেলে দলটির মোট পয়েন্ট ৬৫, দ্বিতীয় অবস্থানে থাকা কলম্বাস ক্রু’র থেকে স্পষ্ট ৮ পয়েন্ট বেশি আছে।

এ ড্রয়ের ফলে ৩১ ম্যাচ শেষে ৬৫ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে সবার ওপরে রয়েছে ইন্টার মায়ামি। দ্বিতীয় স্থানে থাকা কলম্বাসের পয়েন্ট ৫৭ আর ৫৬ পয়েন্ট নিয়ে এর পরেই আছে সিনসিনাটি। আগামী বৃহস্পতিবার কলম্বাসের মাঠে মায়ামি ড্র করলেই পেয়ে যেতে পারে সাপোর্টাস শিল্ডের ট্রফি।

এছাড়াও দুই কনফারেন্স মিলিয়েও টেবিলের শীর্ষে অবস্থান মায়ামির। ওয়েস্টার্ন কনফারেন্সের শীর্ষে থাকা গ্যালাক্সির সঙ্গে মায়ামির পয়েন্ট ব্যবধান ৮ পয়েন্ট। 

যাযাদি/ এসএম