মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

শিবচরের এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দূর্ঘটনায় চালকসহ নিহত ২

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ২০ আগস্ট ২০২৪, ২০:৪৯
আপডেট  : ২১ আগস্ট ২০২৪, ০৮:৫৯
ছবি : যায়যায়দিন

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাখরের কান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় হাসিবুর রহমান মোল্লা (২৬) নামে মোটরসাইকেল চালক ও মাসুদ (২৫) নামের একজন আরোহী নিহত হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধা সাড়ে ৬টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার বাখরের কান্দি এলাকায় ভাঙ্গামুখী লেনে এ ঘটনা ঘটেছে।

নিহত হাসিবুর রহমান মোল্লা কালকিনি উপজেলার কাজিবাকাই ইউনিয়নের মৃত মিজানুর রহমান মোল্লা ছেলে। নিহত মাসুদ ডাসা উপজেলার মাইজপাড়া এলাকার সাকিব হোসেনের ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলটি ঢাকা থেকে ভাঙ্গা যাওয়ার পথে সন্ধা সাড়ে ৬টার দিকে উপজেলার বাখরের কান্দি এলাকায় পৌঁছালে বেপরোয়া গতিতে আসা একইমুখী একটি অজ্ঞাত গাড়ি পেছন থেকে সজোর ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক হাসিবুর রহমানের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত হন মোটরসাইকেল চালকের পেছনে থাকা মো. মাসুদ।

দুর্ঘটনার পর স্থানীয়রা মোটরসাইকেল আরোহী আহত মাসুদ হোসেনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়। এরপর স্থানীয়দের সহযোগিতায় নিহত ব্যক্তির লাশ ও আহত ব্যক্তিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে