সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

ছাত্রলীগ নেতা হত্যা : সাবেক সমাজকল্যাণমন্ত্রীর ভাই গ্রেপ্তার

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি
  ২৮ অক্টোবর ২০২৪, ১১:৪৯
শামসুজ্জামান আহমেদ ভুট্টুকে (৫৫)

রংপুরের ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মুন্না হত্যা মামলায় সাবেক সমাজকল্যাণমন্ত্রীর ছোট ভাই শামসুজ্জামান আহমেদ ভুট্টুকে (৫৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

রোববার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম।

এর আগে সন্ধ্যায় কালীগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সাবেক সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদের ছোট ভাই। তিনি উপজেলার কাশিরাম গ্রামের বাসিন্দা।

জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গত ৪ আগস্ট সংঘর্ষে ছাত্রলীগের কাউনিয়া শাখার সাবেক উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক মাহমুদুল হাসান মুন্নাসহ ৪ জন আওয়ামী লীগ নেতা নিহত হন। ওই ঘটনায় গত ২৯ আগস্ট রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোতয়ালি আমলি আদালতে ১২৮ জনকে আসামি করে নিহতের বাবা কাউনিয়া উপজেলার বরুয়াহাট এলাকার আব্দুল মজিদ বাদী হয়ে মামলা করেন। এ মামলায় ১৬নং আসামি করা হয়।

লালমনিরহাট গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইমলাম বলেন, রংপুর মেট্রোপলিটনের একটি থানায় হত্যা মামলায় এজাহার নামীয় আসামি সাবেক সমাজকল্যাণমন্ত্রীর ছোট ভাই শামসুজ্জামান আহমেদ ভুট্টু আত্মগোপনে ছিলেন। খবর পেয়ে তাকে কালীগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আগামীকাল জেলা হাজতে পাঠানো হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে