শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

শেখ হাসিনা পালিয়েছে হেফাজত পালায়নি: মামুনুল হক

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি
  ২৪ অক্টোবর ২০২৪, ১২:০৩
আপডেট  : ২৪ অক্টোবর ২০২৪, ১২:১৯
ছবি: যায়যায়দিন

বাংলাদেশ হেফাজত ইসলামের কেন্দ্রিয় যুগ্ন মহাসচিব মামুনুল হক বলেছেন, আমরা পালাইনি; পালিয়েছে ইতিহাসের গণহত্যাকারী, খুনী,জালিম শেখ হাসিনা ও তার দোষররা। হেফাজত কখনো পালিয়ে যাবেনা আগামীর বাংলাদেশ পরিচালনা করবে হেফাজত।

গত বুধবার বিকেলে বোরহানউদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা হেফাজত ইসলাম আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০০৯ থেকে ২০২৪ পর্যন্ত ফ্যাসিবাদী আ’লীগ সরকার বিনা কারণে গুলি করে পাখির মত মানুষ হত্যা করেছে। ওই জালিম সরকার ২০১৩ সালের ৫ ও ৬ মে শাপলা চত্ত্বরে রাতের আঁধারে ইলেকট্রিসিটি বন্ধ করে নবী প্রেমিক মুসলমানদের প্রার্থনারত অবস্থায় গুলি করে হত্যা করেছে। বর্তমানে আন্তর্জাতিক ট্রাইবুনাল গঠিত হয়েছে শাপলা চত্ত্বরের খুন, চট্টগ্রামের হাঁটহাজীর খুন, ২৪ সালের ছাত্র-জনতা খুনসহ সকল খুনের বিচার করা হবে এ বাংলার মাটিতে। বর্তমান শিক্ষা ব্যবস্থা সম্পর্কে মামুনুল হক বলেন, শিক্ষা ব্যবস্থা নিয়ে কোনো ছলচাতুরি বরদাশ্ত করা হবে না। হেফাজত অনেক বিষয়ে ছাড় দিতে পারে কিন্তু আগামী প্রজন্মের শিক্ষার্থীদের ইমানহরণ করার চেষ্টা করা হলে তাদের চেয়ে কঠোর আর কেউ হবে না। এ দেশে ইসলাম বিরোধী কোনো নাস্তিক্যবাদী চক্রান্ত বাস্তবায়ন হতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, জুলাই বিপ্লবের অভূতপূর্ব ঐক্য বিনষ্ট করতে নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশের শত্রুরা বিদেশের মাটিতে বসে আবার ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে।

হেফাজত ইসলাম ভোলা জেলা শাখার সভাপতি মাওলানা আনাছ এর সভাপতিত্বে মহা সম্মেলনে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমির মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব (মধুপুর), যুগ্ম মহাসচিব আজিজুর হক ইসলামাবাদী, যুগ্ম মহাসচিব মাওলানা জালালউদ্দিন, যুগ্ম মহাসচিব আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মুফতি বশিরউল্লাহ,অর্থ সম্পাদক মনির হোসাইন কাসেমী, আরো বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন বাটামারার পীর সাহেব মাওলানা মুহিবুল্লাহ, বোরহানউদ্দিন কামিল মাদরাসার অধ্যক্ষ আহমদ উল্যাহ আনছারী মির্জাকালু ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নূরনুবী, মজমের হাট ফাজিল মাদরাসা সাবেক অধ্যক্ষ সালেহ উদ্দিন, বোরহানউদ্দিন কামিল মাদরাসার উপাধ্যক্ষ এএইচএম অলিউল্লাহ, মুহাদ্দিস হাবিবুর রহমান,সহকারী অধ্যাপক মাকসুদুর রহমান প্রমুখ।

যাযাদি/এআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে