শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

বিএনপি নামধারী আওয়ামী এজেন্টরা ষড়যন্ত্র করছে : এস.এ জিন্নাহ কবির

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১৭ অক্টোবর ২০২৪, ২২:৫৯
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য ও জেলা বিএনপি'র সাধারন সম্পাদক এস.এ জিন্নাহ কবির বলেন, বিএনপি নামধারী আওয়ামী এজেন্টরা ষড়যন্ত্র করছে ।

গত ১৭ বছর দলের কোন কর্মসুচীতে ও আন্দোলন সংগ্রামে দেখা যায়নি আওয়ামীলীগে যোগ দিয়ে সুবিধা ভোগ করেছে । গত ৫ আগস্ট ছাত্র জনতার আন্দোলনের মাধমে গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা পতনের পর সুবিধাবাদী গোষ্ঠি আবার বিএনপির কিছু নেতাদের ছত্রছায়ায় মিছিলে অংশ নিয়ে বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কর্মকান্ড করছে । দল থেকে বহিষ্কৃত ঐ সকল ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট,বিভ্রান্তিকর অপপ্রচার ও মিথ্যা অভিযোগ দিয়েছে । অভিযোগকারী বালিয়াখোরা ইউপি সাবেক চেয়ারম্যান শফি উদ্দিন তিনি বিগত আওয়ামীলীগের ১৭ বছর তৎকালীন সাংসদ ও উপজেলা চেয়ারম্যানের ঘনিষ্ঠ জন ও বিএনপি থেকে বহিষ্কৃতদের এজেন্ট ।

তিনি বলেন,গত ৫ আগস্ট ছাত্র-জনতা আমাদের নেতাকর্মীদের মাধ্যমে দ্বিতীয় স্বাধীনতা অর্জন হয়েছে । এই স্বাধীনতাকে ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনের মাধ্যমে বিএনপিকে ধানের শীষে ভোট দিযে ক্ষমতায় আনতে হবে।

বুধবার ১৬ অক্টোবর মানিকগঞ্জের শহরের বাসষ্ট্যান্ডের কাচাঁ বাজার এলাকায় নিজ বাসায় দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলার বিএনপি ও সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা যে কাজ করেছে,সেই কাজ আমাদের করা যাবে না । জাতীয়তাবাদ দল( বিএনপি) চেযারপারর্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদ দল( বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ সংখ্যালঘু হিন্দু পরিবার ও মন্দির এবং সরকারি স্থাপনা পাহাড়া দিয়ে রক্ষা করতে হবে কোন ধরনের অপকর্ম করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে । বর্তমান পরিস্থিতিতে সব নেতাকর্মীকে শান্ত থাকতে হবে। অন্যায়ভাবে কারও বাড়িঘর ভাঙচুর করা যাবেনা। এ বিষয়ে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পেলে তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবেনা। সে যদি দলের কেউ হয় তাহলে তাকে বহিস্কার করা হবে। আর দলের বাইরের কেউ হয় তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, বিগত সময়ে তাদের ভুলভ্রান্তি গুলো ভুলে গিয়ে এখন আমরা সুন্দর সহজ ও বলিষ্ঠ দেশ গড়ে তুলবো এবং উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের কোনো প্রকার সহিংস কর্মকান্ডে জড়িত না হতে কঠোরভাবে নির্দেশ দেন তিনি।

এসময় আরো বক্তব্য রাখেন, ঘিওর উপজেলা বিএনপির সভাপতি মীর মানিকুজ্জামান মানিক, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি'র সহ-সভাপতি মো: লোকমান হোসেন, দৌলতপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: আনিসুর রহমান,শিবালয় উপজেলার সাধারন সম্পাদক মিজানুর রহমান লিটন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মতিন,জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুস ছালাম প্রমূখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে