খুলনা ৬ আসনের সাবেক এমপি মোঃ রশীদুজ্জামান কারাগারে

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২৪, ১৪:১১

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
ফাইল ছবি

খুলনা-৬ আসনের (কয়রা- পাইকগাছা)'র সাবেক এমপি মোঃ রশীদুজ্জামান র‍্যাব-৮ হাতে গ্রেফতার হয়েছেন।

 পুলিশ সুত্রে জানাগেছে , ১৬ অক্টোবর ভোর ৫ টায় সাবেক সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান'কে পটুয়াখালী'র কলাপাড়া মহিপুরের একটি পর্যটন হোটেল থেকে র‍্যাব-৬ ও র‍্যাব-৮ যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করেন। পরে তাকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

 ডিবি পুলিশ বুধবার বেলা দেড়টায় সাবেক সংসদ সদস্য'কে  পাইকগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

 থানার অফিসার ইনচার্জ (চলতি দায়িত্ব) ইন্সপেক্টর (তদন্ত) তুষার কান্তি দাস জানান, ৫ আগস্টের পর সাবেক সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান  মারামারি ও বিস্ফোরক দ্রব্য আইনে থানায় দায়ের করা ৩ মামলার এজাহার নামীয় আসামী। তিনি আরোও বলেন, সাবেক এমপি'কে ২৬ আগস্টে থানায় ফসিয়ার রহমানের বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা ৮ নং মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে পাইকগাছার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত পাঠানো হয়েছে। 

জানাগেছে, থানায় অন্যদুটি মামলা ২১ আগস্ট ঈশিতা এনাম ঋতুর করা ৫ নং মামলা ও রুবেল সরদারের করা ১৪ নং মামালায় শোন এ্যারেষ্ট দেখানো হয়েছে। 


পাইকগাছার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিএসআই এমরান জানান, জিআর-১২০-২৪ অর্থাৎ থানার ৮ নং মামলার মূল নথি উচ্চ আদালতে অন্য আসামির জামিন শুনানির জন্য থাকায় এ আদালতে জামিন শুনানি সম্ভব হয়নি। তিনি আরোও বলেন,সে  কারনে আসামির জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

যাযাদি/ এস