তাঁতী লীগ নেতাকে লাথি-কান ধরিয়ে ওঠবস, ভিডিও ভাইরাল

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২৪, ১২:১১

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা তাঁতী লীগ নেতা ডিউক মিয়াকে (৩৫) কান ধরে ওঠবস করানোর ঘটনা ঘটেছে। সম্প্রতি উপজেলার ঢোলভাঙ্গা বাজার এলাকায় ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে, তা স্পষ্ট নয়।

বুধবার (১৬ অক্টোবর) সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ডিউককে কান ধরে ওঠবস করানোর একটি ভিডিও ছড়িয়ে পড়ে। মো. সিরাজুল ইসলাম নামের একটি আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়।

ডিউক পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্ব গোপালপুর (মিয়াপাড়া) গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে। তিনি পলাশবাড়ী উপজেলা তাঁতী লীগের দফতর সম্পাদক।

ভিডিওটি ৪২ সেকেন্ডের। ওই ভিডিও কয়েকজন যুবককে বলতে শোনা যায়, ভাই তুমি আর আ.লীগ করবা? না ভাই আমি আর আ.লীগ করবো না। তারপর কয়েক সেকেন্ড শোনা যায়নি। পরে আবারো বলা হয় কান ধরো পশ্চিম মুখ হয়ে। ম্যালা মানুষজনকে তো ধরে দিছিলা আগে। না ভাই ধরে দেইনি। পরে বসো বলে এই নেতাকে পেছন থেকে লাথি মারতে দেখা যায়। পরে তাকে আরও কয়েকটি লাথি মারতেও দেখা যায় ভিডিওতে।

তবে ঘটনাটির প্রকৃত কারণ জানা না যাওয়ায় এ বিষয়ে কোনো সুনির্দিষ্ট ব্যাখ্যা পাওয়া যায়নি।

এদিকে ঘটনার পর ডিউকের বক্তব্য জানতে চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এমনকি তার দলীয় পরিচয় নিশ্চিত হতে পলাশবাড়ী উপজেলা তাঁতী লীগের সভাপতি আখতারুজ্জামান টিটুর ফোনে কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

যাযাদি/ এস