বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

ভারতে পালানোর সময় শেরপুর জেলা আ.লীগ নেতা গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি
  ১৬ অক্টোবর ২০২৪, ২৩:২১
ছবি-যায়যায়দিন

যশোরের বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে প্রবেশকালে গ্রেফতার হয়েছেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও শেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল।

১৬ অক্টোবর বুধবার বিকেলে বেনাপোল ইমিগ্রেশন ভবনে প্রবেশের সময় জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এর গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে কর্তব্যরত পুলিশ। তবে ওইসময় কৌশলে ভারতে ঢুকে পড়েন তার আরেক সঙ্গী রয়েল কোচ পরিবহনের মালিক সঞ্জয় কুমার কুণ্ডু। পরে চন্দন কুমার পালকে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ (ওসি) ফারুক মজুমদার জানান, বুধবার বিকেল ৩টার দিকে পাসপোর্ট -ভিসা নিয়ে বেনাপোল ইমিগ্রেশন ভবনে প্রবেশের সময় নিরাপত্তা কর্মী পুলিশ ও বিজিবির সন্দেহ হলে চন্দন কুমার পালকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে শেরপুর থানায় একাধিক মামলা রয়েছে। পরে তাকে শেরপুর থানায় সোপর্দ করা হবে।

এদিকে এ্যাডভোকেট চন্দন কুমার পালকে গ্রেফতারের বিষয়ে শেরপুরের পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম সন্ধ্যায় জানান, ভারতে প্রবেশকালে এ্যাডভোকেট চন্দন কুমার পালকে আটকের বিষয়টি তাকে অফিসিয়ালি জানানো হয়েছে। তার বিরুদ্ধে শেরপুর সদর থানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এজন্য তাকে নিয়ে আসতে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে