বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

ঢাকায় সড়ক দুর্ঘটনায় শাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যুতে ছাত্রশিবিরের শোক

যাযাদি ডেস্ক
  ০৯ অক্টোবর ২০২৪, ২১:২৯
ছবি: সংগৃহীত

ঢাকায় সড়ক দুর্ঘটনায় শাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম শোক প্রকাশ করেছে।

বুধবার (৯ অক্টোবর) এক যৌথ শোকবার্তায় নিহত শিক্ষার্থী তাসনিম জাহান আইরিনের রুহের মাগফিরাত কামনা করে তাঁর পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করে।”

যৌথ শোকবার্তায় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, “ ঢাকার বাড্ডায় বাসচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তাসনিম জাহান আইরিন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নেতৃবৃন্দ বলেন, “সড়কে নৈরাজ্য গত ১৬ বছরের দুঃশাসন ও মাফিয়াতন্ত্রের প্রতীক হয়ে উঠেছিল। আজ রাজধানীর বাড্ডায় দুটি বাসের রেষারেষিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাসনিম জাহান আইরিনের নির্মম মৃত্যু ইঙ্গিত করছে এখনও সড়কের নৈরাজ্য শেষ হয়নি।

আমরা শিক্ষার্থীসহ জনসাধারণের জীবনের নিরাপত্তার জন্য পরিবহন খাতের নৈরাজ্য বন্ধ এবং সড়ক ও পরিবহন সংশ্লিষ্ট সরকারি সকল দফতর বিশেষ করে ট্রাফিক বিভাগে দুর্নীতি ও দায়িত্বে অবহেলা বন্ধে অবিলম্বে কার্যকর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাচ্ছি।”

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে