এমন কোন শক্তি নাই জনগণ থেকে বিএনপিকে বিচ্ছিন্ন করবে : মো: শাহজাহান 

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৩

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
ছবি : যায়যায়দিন

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেছেন, "বিএনপির মূল শক্তি হলো জনগণ। সেই বিএনপিকে কেউ যদি ধাক্কা দিয়ে মনে করে বিএনপি পড়ে যাবে তারা বোকার স্বর্গে বাস করছে।"

সাম্প্রতিক সময়ে বিচ্ছিন্ন কিছু ঘটনায় একটি মহল বিএনপির ভাবমূর্তি ক্ষুণ্ন করার  চেষ্টা করেছে উল্লেখ করে তিনি বলেন, "আবেগের বশবর্তী সাম্প্রতিক ঘটনাবলীকে সামনে রেখে কেউ যদি বিএনপিকে ছোট করতে চায়, খাটো করতে চায়, মানুষ থেকে বিচ্ছিন্ন করতে চায় তারা জানেনা যে, এমন কোন শক্তি নাই জনগণ থেকে বিএনপিকে বিচ্ছিন্ন করবে।
বিএনপি জনগণের দল, জনগণ বিএনপিকে ভালোবাসে। জনগণ যখন সুযোগ পাবে তখন জনগণ বিএনপিকে তাদের ম্যান্ডেট দিবে।"

তিনি আসন্ন শারদীয়  দূর্গাপূজা উপলক্ষে নোয়াখালী জেলার প্রত্যেক পূজা মন্ডপের জন্য পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ এবং বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে স্বেচ্ছাসেবক টিম গঠন করার লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নোয়া কনভেনশন হলে জেলা বিএনপি আয়োজিত  প্রধান বক্তা ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ বক্তা ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন।

এসময় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভাসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস