গোপালগঞ্জে ৪ শহীদ পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা 

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১

গোপালগঞ্জ প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

দেশকে গড়তে হলে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- গোপালগঞ্জে বৈষম্য-বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ৪ পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় গোপালগঞ্জ সদরে আল-হেরা মাদ্রাসায় আয়োজিত এক অনুষ্ঠানে নিহতদের প্রত্যেক পরিবারকে নগদ ২ লাখ টাকা করে মোট ৮ লাখ টাকা সহায়তা প্রদান করা হয়। যাদের আর্থিক সহায়তা প্রদান করা হয়, তাদের মধ্যে রয়েছেন, মোঃ জিল্লুর শেখ (১৮) এর পিতা মোঃ হাসান, হাফেজ মাওলানা মঈনুল হিসলাম (২২) এর পিতা হাফেজ কামরুল ইসলাম, বাবু মোল্লা (২০) এর পিতা ফারুখ মোল্লা এবং রনিথ বিশ্বাস এর পিতা দানিয়েল বিশ্বাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আমীর মাওলানা বদরুদ্দীন আহমেদ, গোপালগঞ্জ জেলা সাবেক আমির এডভোকেট ড. আজমল সরদার, গোপালগঞ্জ জেলা আমির অধ্যাপক রেজাউল করিম ও সেক্রেটারি আল মাসুদ খান।

প্রধান অতিথি হামিদুর রহমান আযাদ তার বক্তব্যে বলেন,  ৫ আগস্ট ছাত্র জনতার বিপ্লবের মাধ্যমে দেশ ফ্যাসিবাদী সরকারের হাত থেকে পুনরায় স্বাধীন হয়েছে। এ দেশকে নিয়ে এখনো বিভিন্ন ধরনের চক্রান্ত চলছে। তাই আমাদের আগামী দিনের এই দেশকে আদর্শ, কল্যাণমূলক রাষ্ট্রে গড়ে তোলার জন্য সকলে মিলে কাজ করতে হবে। 

তিনি বলেন, ছাত্র জনতা স্বৈরাচারী সরকারকে বিদায় করে দিয়েছে। জনতার রোষে এ সরকার পালিয়ে যেতে বাধ্য হয়েছে। অতএব এ দেশকে গড়তে হলে আমাদেরকে সকলকে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

যাযাদি/ এস