বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার গঠিত হবে : ডা. তাহের

স্টাফ রিপোর্টার কুমিল্লা
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২২:১০
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য . ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন আমরা চেয়েছিলাম একটি স্বৈরাচার সরকারের পতন হোক। জনগণের তীব্র আন্দোলনের মুখে তাকে পালাতে হয়েছে। জনগণ বুক প্রাণ খুলে কথা বলছে। জনগণের মাঝে স্বস্তি ফিরেছে। আমরা চাই বর্তমান অন্তবর্তীকালীন সরকার অল্প সময়ের অবাক সুষ্ঠু ও নিরপেক্ষ একটি নির্বাচন দিয়ে দেশের মানুষের শান্তি জায়গা তৈরি করে দেবে। জনগণের নির্বাচিত একটি সরকার গঠনের সহযোগিতা করবে।

তিনি শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে চান্দিসকরা ও ফেলনা এলাকায় চৌদ্দগ্রাম উপজেলা জামায়াত আয়োজিত পুলিশের গুলিতে নিহত উপজেলা ছাত্রশিবির সভাপতি শহীদ সাহাব উদ্দিন ও ছাত্র আন্দোলনে নিহত শহীদ জামসেদুর রহমান জুয়েলের পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের আমির মু. মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি মু. বেলাল হোসাইনের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য সাবেক জেলা আমির আবদুস সাত্তার, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমির মোহাম্মদ শাহজাহান অ্যাডভোকেট, চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের সাবেক আমির ভিপি সাহাব উদ্দিন, চৌদ্দগ্রাম পৌর জামায়াতের আমির মাওলানা ইব্রাহীম প্রমুখ।

পথসভায় আরো বক্তব্য রাখেন- ছাত্রশিবির পূর্ব জেলা সভাপতি নাজমুল হাসান, উপজেলা জামায়াতের সহকারি সেক্রেটারি কাজী ইয়াছিন, পৌরসভা সেক্রেটারি মোশারফ হোসেন ওপেল, ফেলনা গ্রামের কৃতী সন্তান নির্যাতিত সাংগঠনিক নেতা বিশিষ্ট ব্যবসায়ী মো. ইসরাফিল মোল্লা প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে