সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

চাঁদাবাজ দখলবাজ প্রতিরোধের ঘোষণা এম এ কাইয়ুমের 

যাযাদি রিপোর্ট
  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২১:১০
ছবি : যায়যায়দিন

বিএনপি ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক এম কাইয়ুম বলেছেন, ৫ আগস্ট স্বৈরাচারের পতন হলেও তাদের প্রেতাত্মা এখনো রয়ে গেছে। সুবিধাভোগী একটি শ্রেনী এখনও ভোলপাল্টে চাঁদাবাজি দখল বাজি করার চেষ্টা করছে। কিন্তু এখন আর তারা সফল হতে পারবে না। জনগণকে সঙ্গে নিয়ে দখলবাজ চাঁদাবজদের প্রতিরোধ করতে হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) জুম্মা নামাজের পর বাড্ডা গুদারঘাট এলাকার মসজিদের জুম্মার নামাজের পর এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

হামলা,মামলা নির্যাতনের কারণে দেশ ছাড়তে বাধ্য হওয়া ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক এই সভাপতি গত সপ্তাহে দেশে ফিরেছেন। বিদেশেও গিয়ে স্বস্তিতে ছিলেন না । তৎকালীন সরকার তাকে অভিবাসন সংক্রান্ত জটিলতায় ফেলে দেওয়ায় মালয়েশিয়ায়ও তাকে জেল খাটতে হয়েছে।

দেশে ফিরে মামলা জটিলতা শেষ করে শুক্রবারই প্রথম তার নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন। এম এ কাইয়ুম বলেন, ‘এখনো কিছু মুখোশধারী বিশৃঙ্খলার সৃষ্টি করছে, চাঁদাবাজী, দখলবাজী করার চেষ্টা করছে। বিএনপি স্পষ্টভাবে বলেছে, তারা দুষ্কৃতকারী। আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, তাদের ঠেকাতে হবে। এই জায়গায় কোনো আপস করা যাবে না। সবার উদ্দেশ্যে বলতে চাই, বিএনপি নেতাকর্মীর কাছে সবাই নিরাপদ, কেউ চাঁদা চাইলে বা অনিয়ম করলে সরাসরি দলের নেতাকর্মী ও আমাকে জানাবেন। প্রথমে দরীয় ভাবে না হলে আইনি ভাবে হলেও ব্যবস্থা নেওয়া হবে। ’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে