মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

শেখ হাসিনা ঘোষণা দিয়েই দেশের হাজারো মানুষকে খুন করেছে : মামুনুল হক

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪২
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব,শেখ হাসিনার ষড়যন্ত্রের শিকার, কারা নির্যাতিত নেতা আল্লামা মামুনুল হক বলেছেন,শেখ হাসিনা নিজেই বলেছিলেন এই দেশে আমার পিতা-মাতা,ভাইদের হত্যা করা হয়েছে আমি এর প্রতিশোধ নেব। ঘোষণা দিয়েই তিনি স্বৈর শাষকের ভুমিকায় অবতীর্ণ হয়ে ১৬ বছর দেশের মানুষ দেরকে হত্যা,গুম,জেল-জুলুম ও নির্যাতন করেছেন।

সেনাবাহিনীর ৬৭ কর্মকর্তা ,হেফাজতের মানুষের উপর গণ হত্যা চালিয়েও শেখ হাসিনার তৃপ্তি মিটেনি। সর্বশেষ ছাত্র-জনতা হত্যায় মেতে উঠে তিনি ক্ষমতায় টিকতে চেয়েছিলেন। মোদি অনুসারী হাসিনা সরকারের হাতে দেশের কোন আলেম-ওলামা ও রাজনৈতিক নেতারা নিরাপদ ছিলোনা।

ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার পতনের মাধ্যমে দেশের মানুষ দ্বিতীয় বারের মতো স্বাধীনতা লাভ করে। দেশের সম্পদ লুঠ করে,দেশের শিক্ষা ব্যবস্থা,বিচার ব্যবস্থা,প্রশাসন ধংশ করে দেশ ছেড়ে পালিয়ে গিয়ে ও ভারত বসে দেশ বিরুধী ষড়যন্ত্রে লিপ্ত শেখ হাসিনা। তিনি দেশের সম্পদ লুণ্ঠনকারী,বিদেশে টাকা পাচারকারী এবং আওয়ামী এমপি,মন্ত্রীও সকল দূর্ণীতিবাজ ব্যবসায়ী-আমলাদের বিচার দাবি করেন। তিনি আরো বলেন,যারা দেশের সম্পদ লুঠ করে খেয়েছে। যারা শেখ হাসিনার পোষ্য বাহিনী হেলমেট লীগ হয়ে মানুষ খুন, ছাত্র- জনতাকে খুন করেছে এদেশে আর রাজনীতি করার কোন অধিকার তাদের নেই।

বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ থেকে সিলেট যাত্রাপথে ছাতকের গোবিন্দগঞ্জে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

হাসনাবাদ দারুল হাদিস মাদ্রাসার অধ্যক্ষ শায়খ মাও. আব্দুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় আরও বক্তব্য রাখেন,অধ্যক্ষ মাওলানা আব্দুল হান্নান, অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী সহ খেলাফত মজলিস,জামাত ও হেফাজতের নেতৃবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে