শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

১৫ বছর পর লোহাগাড়ায় প্রকাশ্যে জামায়াতের কর্মী সম্মেলন

আবদুল জব্বার ফিরোজ, লোহাগাড়া( চট্টগ্রাম) প্রতিনিধি
  ৩০ আগস্ট ২০২৪, ১১:৪৫
ছবি : যায়যায়দিন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে ইউনিয়ন ভিত্তিক কর্মী সম্মেলন করছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

দীর্ঘ ১৫ বছর পর প্রকাশ্যে জামায়াতের কর্মী সম্মেলন করতে পারায় নেতা কর্মীদের মন উৎফুল্ল ।

তাদের কয়েকজন নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে বলেন, আমাদের কলিজার টুকরো হাজারো ছেলেদের বৈষম্য বিরোধী আন্দোলনে আত্মত্যাগ ও পঙ্গুত্ব বরণ আর বেঁচে যাওয়া শিক্ষার্থীদের বলিষ্ট নেতৃত্বের ফসল আজকের স্বাধীন বাংলাদেশ। যা

র ফলশ্রুতিতে আজকে স্বৈরাচার সরকারের পতনের মাধ্যমে আমাদের বাকস্বাধীনতা অর্জন। আর এরইমাধ্যমে আজ জনসম্মুখে আমাদের দ্বীনের দাওয়াত সর্বস্তরের জনগণের কাছে পৌঁছানো সুযোগ সৃষ্টি হওয়ায় মহান রবের দরবারে ২০২৪ ইং সালের ২য় মুক্তিযুদ্ধে নিহত সমস্ত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি আর আহত শিক্ষার্থীদের দ্রুত সুস্থতা কামনা করছি এবং সকল বীর শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

উল্লেখ্য গেল সপ্তাহের শেষের দিকে বিভিন্ন ইউনিয়নে ধারাবাহিকভাবে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হতে দেখা যায়।

আজ ৩০ আগষ্ট পবিত্র জুমাবার বড়হাতিয়া, চরম্বাসহ বেশ কয়েকটি ইউনিয়নে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

আগামীকাল ৩১ আগষ্ট শনিবার পূর্ব কলাউজানের ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টা হতে কলাউজান ইউনিয়ন জামায়াতের আয়োজনে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে।

অন্যদিকে গুলশান পার্ক কমিউনিটি সেন্টার, আধুনগর, লোহাগাড়ায় সকাল ৯ টায় আধুনগর ইউনিয়ন জামায়াতের আয়োজনে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী,র সংশ্লিষ্ট উপজেলা প্রচার বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী,র কলাউজান ইউনিয়ন আমির ডাঃ ছিদ্দিক আহমদ যায়যায়দিন লোহাগাড়া প্রতিনিধিকে জানান, আগামীকাল সকাল ১০ টায় তাদের কর্মী সম্মেলন ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। তিনি সকল জনশক্তিকে কর্মী সম্মেলনে অংশগ্রহণ করার আহবান জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে