শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

চট্টগ্রামে দুই যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

চট্টগ্রাম ব্যুরো
  ৩০ আগস্ট ২০২৪, ০৯:১৯
আপডেট  : ৩০ আগস্ট ২০২৪, ১১:৫৪
ফাইল ছবি

চট্টগ্রামে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন যুবলীগের দুই নেতা। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ৮টার দিকে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন অনন্যা আবাসিক এলাকা সংলগ্ন অক্সিজেন–কুয়াইশ সড়কে এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, হাটহাজারীর শিকারপুরের পশ্চিম কুয়াইশ এলাকার ওসমান আলী মেম্বারের বাড়ির মৃত মো. ইসহাকের ছেলে মো. আনিস (৩৮)। এছাড়া মাসুদ কায়সার (৩২) একই এলাকার বিল্লা বাড়ির মৃত মো. রফিকের ছেলে। তাঁরা স্থানীয় রাজনীতিতে হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

এস এম জাবেদ নামে আনিসের প্রতিবেশী বলেন, তিনটি মোটরসাইকেল করে দুর্বৃত্তরা আসে। তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে হাওয়া হয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, এই হত্যাকাণ্ডে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা দ্রুত এই ঘটনার তদন্ত করে হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক জানান, তারা দুইজনই আমার এলাকায় মানুষ। দুইজনই যুবলীগের সদস্য।

চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ওয়াসিম ফিরোজ বলেন, বায়েজিদ থানার অক্সিজেন-কুয়াইশ সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন আনিস ও কায়সার।

একটি মোটরসাইকেল থেকে গুলি করা হলে আনিস ঘটনাস্থলেই মারা যান। তাকে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। অপরদিকে কায়সার পালিয়ে ওই মুরগিপাড়া এলাকায় গেলে সেখানে গিয়ে তাকে গুলি করা হয়।

পার্শ্ববর্তী এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে