শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

পাবনায় ছাত্রদল কর্মীকে গুলি করে হত্যা   

পাবনা প্রতিনিধি
  ০৭ আগস্ট ২০২৪, ১৪:৩৭
ফাইল ছবি

পাবনার ঈশ্বরদীতে দূর্বৃত্তের গুলিতে শচীন বিশ্বাস সাজু (২২) নামে এক ছাত্রদল কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ আগষ্ট) রাত ১১টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর (জিগাতলা) উত্তরপাড়া মসজিদের সামনে সড়কে এ ঘটনা ঘটে।

নিহত শচীন নতুন রূপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত বিলাত বিশ্বাসের ছেলে ও স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের কর্মী।

শচীন হোসেন সাজুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভীর হাসান সুমন।

তিনি জানান, শচীন স্থানীয় ওয়ার্ড ছাত্রদলের সক্রিয় কর্মী ছিল। ছাত্রদলের কোন কমিটি না থাকায় কর্মী হিসেবে দলের দায়িত্ব পালন করতেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে শচীন চররূপপুর উত্তরপাড়া (জিগাতলা) মসজিদের পাশে এক বাড়িতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বনভোজন করছিলেন। সবাই যখন খাওয়া দাওয়া করছিল তখন শচীন মোবাইলে কথা বলতে বলতে রাস্তার উপরে আসা মাত্রই দূর্বৃত্তরা তার মাথায় গুলি করে ও চাকু দিয়ে আঘাত করে মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া শেষে পাবনা জেনারেল হাসপাতালে হাসপাতালে প্রেরণ করা হয়। অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ড ঘটেতে পারে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মালেকুল আফতাব ভূঁইয়া বলেন, আহত শচীন বিশ্বাসকে প্রাথমিক চিকিৎসা দেয়া শেষে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। তার মাথায় গুরুতর আঘাত লেগেছিল। মাথার খুলির একটি অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। শুনেছি পাবনা হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ঈশ্বরদী থানা পুলিশের কর্মকর্তারা ফোন রিসিভ করেননি। এজন্য বক্তব্য পাওয়া যায়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে