রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতার চার মামলায় গ্রেপ্তার ৪১

  ২৫ জুলাই ২০২৪, ২২:০৯
ছবি : যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ায় কোটা বিরোধী আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যক্রম, দাঙ্গা ও নাশকতার চার মামলায় বৃহস্পতিবার পর্যন্ত বিএনপি-জামায়াতের ৪১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গত সোমবার থেকে আজ বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুমেল আহমেদ ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হকও রয়েছেন। গ্রেপ্তারকৃতদের অধিকাংশই বিএনপি-জামায়াতের সমর্থক।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ায় কোটা বিরোধী আন্দোলনের সময় জেলার বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম, দাঙ্গা ও নাশকতার ঘটনায় চারটি মামলা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ১টি, আশুগঞ্জ থানায় ২টি ও সরাইল থানায় একটি মামলা হয়।

এসব মামলায় পুলিশ গত সোমবার ২৫জন, গত মঙ্গলবার ৭জন, গত বুধবার ৪ জন ও বৃহস্পতিবার ৭জনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কোটা বিরোধী আন্দোলনের সময় জেলার বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম, দাঙ্গা ও নাশকতার ঘটনায় চারটি মামলা হয়েছে। এ সব মামলায় গত ৪দিনে ৪১জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের অভিযান চলছে। তিনি বলেন, বর্তমানে জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে