রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

পিরোজপুরে ছাত্রলীগ নেতার পদত্যাগ

পিরোজপুর প্রতিনিধি
  ১৮ জুলাই ২০২৪, ০৯:৩৪
-ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনের চলমান অংশ হিসাবে ছাত্র-ছাত্রীদের উপর হামলা ও নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদ হিসেবে বীর মুক্তিযোদ্ধার নাতি তানভীর রায়হান ছাত্রলীগ থেকে পদত্যাগ করেছেন।

বুধবার (১৭ জুলাই) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ পদত্যাগের ঘোষণা দেন তিনি।

তানভীর রায়হান ফেসবুকের লেখেন, "একজন বীর মুক্তিযোদ্ধার নাতি হয়ে বলছি দয়া করে কোটা সংস্কার করে দিন এসব আর দেখা যাচ্ছে না। ব্যক্তি না নেতার চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ অনেক বড়। আমি তানভীর রায়হান সাংগঠনিক সম্পাদক সরকারি সোহরাওয়ার্দী কলেজে ছাত্রলীগ। আমি আমার এই পদ থেকে অব্যাহতি ঘোষনা করছি। ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন।"

পোষ্টের কমেন্টে শেখ মোহাম্মদ নবীন নামের একজন লিখেছে, একজন বীর মুক্তিযোদ্ধার নাতির পরিচয় দিলি বন্ধু! আমরা কেউই মুক্তিযোদ্ধা কোটা বাতিল চাচ্ছি না তবে কোটা সংস্কারের কথা বলেছিলাম বাট সরকারের উপরের পক্ষ থেকে হামলা না করে আলোচনা করতে পারতো তাহলে হয়ত আজকে পরিস্থিতি ভিন্ন হতো।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তানভীর রায়হান বলেন, ‘যে দলের কর্মী হয়ে মারা গেলে মানুষ আলহামদুলিল্লাহ বলে। সেই দলের কর্মী হয়ে লাভ কি? তাই স্বেচ্ছায় দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছি। আর কখনও ছাত্রলীগের কোনও কর্মসূচিতে অংশগ্রহণ করব না।’

সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সভাপতি সুপান্ত হালদার বলেন, ‘তানভীর রায়হান পদত্যাগ করেছে শুনেছি। তবে এখনও লিখিত কোনও কাগজ পাইনি।’

এছাড়াও স্ট্যাটাসটিতে একাধিক ব্যক্তি শেয়ার, কমেন্ট ও লাইক দিয়ে তাকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। আবার কেউ কেউ নেগেটিভ মন্তব্যও করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে