রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সাবেক চেয়ারম্যান হত্যা মামলার আসামি বর্তমান চেয়ারম্যানের মুক্তির ভিডিও ভাইরাল

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি
  ০৭ জুলাই ২০২৪, ২৩:২০
ছবি : যায়যায়দিন

পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের প্রয়াত সাবেক চেয়ারম্যান শেখর শিকদার হত্যা মামলার ১ নাম্বার আসামি বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার দীর্ঘ পাঁচ মাস হাজত বাসের পরে এভাবে কাঁধে করে ইউনিয়ন পরিষদে নিয়ে যাচ্ছে তার সমর্থকরা। ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও ফেসবুকে আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল এই ভিডিওটি টপ অফ দা টাউনে পরিণত হয়েছে সমগ্র নেছারাবাদ উপজেলা ব্যাপী।

রবিবার (৭ জুলাই) দুপুরে আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের সামনে দলীয় সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়ন পরিষদের নিজ কার্যালয় যাচ্ছেন তিনি। এ সময় বিভিন্ন স্লোগান শোনা যায় সমর্থকদের মুখে।

ভিডিওতে দেখা যায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদার একজন সমর্থকের কাঁধে ওঠে আছে। তিনি দ্রুত পায়ে এগিয়ে যাচ্ছেন ইউনিয়ন পরিষদের কার্যালয়। কার্যালয়ে ঢুকে তিনি সমর্থকের কাঁধ থেকে নামে সবার উদ্দেশ্যে বক্তৃতা রাখতে দেখা যায়।

এ সময় মিঠুন হালদার বলেন, দীর্ঘদিন হাজতবাসের পর আপনাদের ভালোবাসায় ফিরে এসেছি। আপনারা জানেন আমি তাকে হত্যা করিনি। পোস্টমর্টেম রিপোর্টে হার্ট অ্যাটাক এসেছে। আমি পুনরায় আপনাদের কে নিয়ে কাজ করতে চাই। সমর্থকদের উৎসাহ উদ্দীপনা দেখে তাদেরকে ধৈর্যধারণ ও সহযোগিতার হাত বাড়ানোর দাবি জানিয়েছেন তিনি।

আনোয়ার হোসেন নামের একজন ফেসবুকে পোস্ট করে লিখেছেন, 'দীর্ঘ পাঁচ মাস পরে আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, আবেগে উৎফুল্ল জণগণ।' ভিডিওটি ফেসবুকে আপলোড করার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে প্রশাসন সূত্রে জানা যায়, বিষয়টি স্পর্শকাতর! যেহেতু একজন সাবেক চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামি করা হয়েছে বর্তমান চেয়ারম্যানকে। এ বিষয়ে বেশি বাড়াবাড়ি করলে বিচ্ছিন্ন কোন ঘটনা ঘটে যেতে পারে। এ ব্যাপারে উপজেলা প্রশাসন সবসময় সজাগ দৃষ্টি রাখছে বলে জানিয়েছেন তারা।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় পিরোজপুরের নেছারাবাদের কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার এক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদানের জন্য নিজ বাড়ি থেকে রওনা করেন এ সময় মারামারির ঘটনা ঘটে। তারপর তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিমের স্ত্রী মালা মন্ডল (৪৫) বাদী হয়ে পিরোজপুরের নেছারাবাদ থানায় দণ্ডবিধি আইনে একটি মামলা দায়ের করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে