বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কুমিল্লা আজ থেকে সন্ত্রাস ও  চাঁদাবাজ মুক্ত : এমপি বাহার

স্টাফ রিপোর্টার কুমিল্লা
  ২২ ডিসেম্বর ২০২৩, ১১:১১
কুমিল্লা আজ থেকে সন্ত্রাস ও  চাঁদাবাজ মুক্ত : এমপি বাহার

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা -৬ আসনের নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন,‘আমি কুমিল্লার মানুষকে যেমন ভালবাসি, কুমিল্লার মানুষও আমাকে তেমনি ভালবাসে। আপনাদের ভালবাসাই আমার শক্তি। সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত কুমিল্লা গঠনে প্রিয় কুমিল্লার মানুষ আমাকে বারবার ভোট দিয়েছে। কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড কুমিল্লা নেই, কুমিল্লা আজ চাঁদাবাজমুক্ত।

কুমিল্লার ব্যবসায়ীরা আজ নিব্লিঘেœ নিশ্চিন্তে ব্যবসা করছে। আমার রাজনৈতিক জীবনে সার্বক্ষণিকভাবে মানুষের কল্যানে কাজ করেছি। সেই ৮৪ সালে আমার প্রথম পৌর নির্বাচনে দুইটা ওয়াদা করেছিলাম।

এক সততার সাথে কাজ করব, ন্যায় কাজ করব। আরেকটা কথা বলতাম আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি আমার বাড়ির দরজা খোলা থাকবে। আজ আপনার সামনে দাঁড়িয়ে আবারো বলতে চাই, সেই ১৯৮৪ সাল থেকে ২০২৩ সাল দীর্ঘ ৩৯ বছরেও আমি সেই ওয়াদার বরখেলাপ করিনি। আমার ন্যায় কাজ করার কারণে কুমিল্লা আজ শান্তির শহরে পরিনত হয়েছে। আমার এই গত ১৫ বছরে আমি আমার নির্বাচনী এলাকার একটা স্কুল নেই, যেখানে কাজ করিনি।

আমার নির্বাচনী এলাকার যত স্কুল আছে, যত কলেজ আছে, যত মাদ্রাসা আছে; একটা স্কুল, কলেজ মাদ্রাসা নেই যেখানে আমার কাজ হয়নি। একটা মসজিদ নাই যেখানে আমি টাকা দেই নাই। একবার, দুইবার, তিনবার। আজকে যখন আমি শহরে বের হই। আমি নিজেও চিন্তা করি কীভাবে সম্ভব, এত কাজ করা, কীভাবে? একভাবেই শুধু সম্ভব, আমি আপনাদেরকে ভালোবাসি। সেই সকাল থেকে আরম্ভ হয় আমার কাজ।

কখনো কখনো মধ্যরাত পর্যন্ত আপনাদের কাজ করি। ’

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে নগরীর বিভিন্ন এলকায় গণসংযোগ ও নৌকা মার্কার উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

হাজী বাহার এমপি আরও বলেন, জনগনের ভোটে জয়ী হয়ে দীর্ঘ ১৫ বছরে উন্নয়ন অগ্রগতিতে জাতির মাথা উচু করে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এ নির্বাচনকে ঘিরে নানা চক্রান্ত চলছে। জাতির স্বার্থে শেখ হাসিনার পক্ষে ঐক্যর প্রয়োজন। ১৯৭০ সালের নির্বাচনে জাতির ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকে ভোট দিয়ে পেয়েছে স্বাধীন বাংলাদেশ।

এবারের নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যার পক্ষে ঐক্যবদ্ধ হলে ভোট দিলে পাবেন স্মার্ট বাংলাদেশ। নির্বাচনকে ঘিরে আন্তরজার্তিক চক্রান্ত চলছে। আন্তরজার্তিক চক্রান্তের কারণে আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। শেখ হাসিনাকে রক্ষার দায়িত্ব আমাদের। ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে রক্ষা করে দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। আগামী ৭ জানুয়ারী পরিবারের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে আসবেন, শেখ হাসিনার মার্কা নৌকায় ভোট দিবেন। ভোট উৎসবের মাধ্যমে আন্তরজার্তিক চক্রান্তের জবাব দিতে হবে।

বৃহস্পতিবার বিকেলে এমপি বাহার নগরীর ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন। এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. বাকি আনিছ, যুগ্ম সাধারন সম্পাদক এড. সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, চিত্ত রঞ্জন ভৌমিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার, মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন খোকন , সাধারন সম্পাদক সোহরাব হোসেন খান বাবর সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ১৭ নং ওয়ার্ডের পাথুরিয়া পাড়ায় নৌকার সমর্থনে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় ওই এলাকার বিপুল সংখ্যক নারী ভোটার উপস্থিত ছিলেন। এসময় স্থানীয় কাউন্সিলর হানিফ মাহমুদ সহ স্থানীয় ও মহানগরের নেতৃবৃন্দও বক্তব্য রাখেন। এবং সর্বশেষ সন্ধ্যা ৭ টায় ১৮ নং ওয়ার্ডের হজরত পাড়া এলাকায় নৌকা প্রতীকের উঠান বৈঠকেও নারী-পুরষের উপচে পড়া উপস্থিতি লক্ষ্য করা গেছে।

গণসংযোগ অব্যাহত : দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কুমিল্লা -৬ আসনের নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। গতকাল বৃহস্পতিবার সকালে সদর আসনের তিনবারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার নগরীর মোগলটূলি,গাংচর,রিষিপট্টি, তেরীপট্টি, চকবাজার শাপলা চত্তর, গোয়ালপট্টি সহ সকল স্তরের জনগনের সাথে গণ সংযোগ করেন। এসময় সঙ্গে ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা দোকান মালিক সমিতি সাধারণ সম্পাদক মো: আতিক উল্লাহ খোকন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরন্জন ভৌমিক, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাষ্টার, দোকান মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ও আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সালেহ আহম্মেদ রাসেল, সহ মহানগর আওয়ামীলীগের ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতা- কর্মীরা। উক্ত গণসংযোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে নৌকা মার্কার ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলের নিকট দেয়া চান এমপি বাহার।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে