বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

 প্রকাশিত সংবাদের প্রতিবাদ

যাযাদি ডেস্ক
  ০৭ অক্টোবর ২০২৪, ১৬:৩৭
ছবি : যায়যায়দিন

গত ৫ অক্টোবর যায়যায়দিনের শেষ পৃষ্ঠায় প্রকাশিত ‘সিন্ডিকেটের চাপে পিছু হটলেন পরিচালক’ শীর্ষক খবরের একাংশের প্রতিবাদ করেছেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক আরতি রানী বাড়ৈ ও সিনিয়র স্টাফ নার্স মাইন উদ্দিন। তাদের বিরুদ্ধে যে টাকা লেনদেনের অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তারা দাবি করেছেন, সংবাদে তাদের সম্পর্কে যা বলা হয়েছে, তা অসত্য ও উদ্দেশ্যমূলক।

সংবাদে উল্লিখিত ওয়ার্ড ইনচার্জের দায়িত্ব বণ্টণ, পরিবর্তন এবং পরিচালন সম্পূর্ণভাবে হাসপাতাল প্রশাসনের নিজস্ব এখতিয়ারভুক্ত। হাসপাতালে রোগীর সেবাকে সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে বিবেচনাপূর্বক যোগ্য, অভিজ্ঞ এবং দায়িত্বশীল হিসেবে বিবেচনা করে সংশ্লিষ্ট প্রশাসন এসব দায়িত্ব বণ্টণ করে থাকেন।

উল্লেখ্য সংবাদে ওয়ার্ড ইনচার্জ ঝর্ণা বেগম, সিমকী বিশ্বাস, হাসিনা বেগম, ফাহিমা ভূইয়া। উপরোক্ত নাম গুলোর বিরুদ্ধে যে টাকা লেনদেনের যে অভিযোগ উঠেছে তাহার কোন সত্যতা নেই।

হাসপাতালে সিন্ডিকেটের চাপে পরিচালক পিছু হটেছেন কথাটি মোটেও সত্য নয় এবং সাধারণ নার্সদের অভিযোগ কথাটি সম্পূর্ণ মিথ্যা। তাদের দাবি প্রকাশিত সংবাদে তাদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার যে অভিযোগ রয়েছে তা সঠিক নয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে