বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

তরফদারের বিরুদ্ধে মানববন্ধন

যাযাদি ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪০
ছবি-সংগৃহিত

বহুল বিতর্কিত ব্যবসায়ী ও বাফুফে সভাপতি প্রার্থী তরফদার রুহুল আমিন কে আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে, এমন দাবি করেছে ফ্যাসিবাদ বিরোধী ছাত্র জনতা মঞ্চ। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে আইন প্রয়োগকারী সংস্থাকে তরফদারকে গ্রেফতার করার আহ্বান জানানো হয়।

সংগঠনের পক্ষ থেকে সংগঠক ডি কে সোলায়মান বলেন, "এক ঐতিহাসিক গণঅভভুথানের মধ্য দিয়ে গেল ৫ আগস্টে বিদায় নিয়েছে পৃথিবীর ইতিহাসে জঘন্যতম বর্বর শাসক শেখ হাসিনা। কিন্তু তার পলায়নের পরেও দেশে রয়ে গেছে শেখ হাসিনা ও তার পরিবারের দোসরেরা। এ দেরই একজন তরফদার রুহুল আমিন। গত পনের দিনে দেশের প্রায় সকল জাতীয় গণমাধ্যম তা প্রকাশ ও সম্প্রচার করলেও প্রশাসন ভৌতিক কারণে নীরব রয়েছে।"

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র সমন্বয়ক সোলায়মান বলেন, "আমরা অবাক হয়ে লক্ষ্য করছি এই ফ্যাসিস্ট তরফদার গ্রেফতার হওয়ার বদলে বিপ্লবী সরকারের মাঝে পুনর্বাসিত হওয়ার চেষ্টা করছে। এতে করে আমরা ফ্যাসিবাদী বিরোধী ছাত্র জনতা তীব্রভাবে ক্ষোভ প্রকাশ করছি। এমতাবস্থায় শেখ রেহানার ক্যাশিয়ার হিসাবে প্রতিষ্ঠিত ব্যক্তিসত্তাকে আমরা ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানাচ্ছি। অন্যথায় আমরা তীব্র পর্যায়ের কর্মসূচি দিয়ে তাকে রোধ করার সামাজিক আন্দোলনে সক্রিয় হব।"

শতাধিক ছাত্রজনতার উপস্থিতিতে মানববন্ধনে বক্তব্য রাখেন মইনুজ্জামান নোয়াজ, ফেরদৌস জিম, গাজী গোলাম সাজিদ, রাফিউল খান জিসান, সাঈদ নাছের। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমন্বয়ক জাহিদ আহসান,, আলম শেখ, মোহাম্মদ মিথুন, আসলাম জনি, মণির হোসেন, জুবায়ের আলমসহ প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে