রাজধানীতে সড়কে প্রাণ গেল ২ জনের

প্রকাশ | ২২ অক্টোবর ২০২৪, ১১:২৭

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক জাকির হোসেন (৪৪) ও মোটরসাইকেল আরোহী জিদান (২০) মারা গেছেন। পৃথক দুটি মহাখালী ও মুগদা এলাকায় ঘটেছে। আর এতে আহত হয়েছেন ৬ জন।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও আহতর বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার মাহমুদ জানান, সোমবার (২১ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে বনানী চেয়ারম্যান বাড়ি মহাখালী ফ্লাইওভারের ঢালের পাশের সড়কে পিকআপ ও মোটরসাইকেলের দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী জিদান মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক আরমান ও পিকআপভ্যান চালক বাবুল ও হেলপার রাসেল।

তিনি জানান, দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে, সরাসরি সংঘর্ষ নাকি অন্য কোনোভাবে বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। কারণ পিকআপ ভ্যানটিও নিয়ন্ত্রণ হারিয়ে কোনো কিছুর সঙ্গে ধাক্কা লাগে পিকআপে থাকা দুইজন আহত হয়েছেন। নিহত জিদান কেরানীগঞ্জে এলাকায় থাকতেন বলে জানা গেছে। দুর্ঘটনার পরপরই সবাইকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে জিদান মারা যান।

এদিকে মুগদা টিটিপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত অটোরিকশাচালক জাকির হোসেনের ছেলে শাকিল জানান, তাদের গ্রামের বাড়ি বরগুনা সদর এলাকায়। তিনিসহ তার স্ত্রী শিরিন ও ছোট ভাই রায়হান (১২) গ্রামের বাড়ি থেকে এসে সায়দাবাদ এসে নামে। তার বাবা আগে থেকে অটোরিকশা নিয়ে সায়দাবাদ বাস টার্মিনালে অপেক্ষা করছিলেন। দুই ছেলে ও ছেলের বউকে অটোরিকশায় তুলে মাদারটেক নন্দীপাড়া এলাকায় বাসায় যাওয়ার সময় মুগদা টিটি পাড়া এলাকায় পৌঁছালে একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দেয়। এতে তার বাবাসহ অটোরিকশায় থাকা সবাই আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে তার বাবা জাকির হোসেন মারা যান। দুর্ঘটনার পরপরই কাভার্ড ভ্যান পালিয়ে যায়। ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশ ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক রাজধানীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুটি মরদেহই ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাযাদি/এআর