শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

যে কারণে ছুটির দিনে বিমানবন্দর সড়কে তীব্র যানজট

যাযাদি ডেস্ক
  ১৮ অক্টোবর ২০২৪, ১৮:৫৮
ছবি : যায়যায়দিন

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনেও রাজধানীর মহাখালী থেকে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ছুটির দিনেও বিমানবন্দর সড়কে এমন যানজট জনমনে তোলে প্রশ্ন। যদিও এখন ওই সড়কে যান চলাচল অনেকটাই স্বাভাবিক। এসবের কারণ জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান ট্রাফিক।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে ডিএমপির গুলশান ট্রাফিক বিভাগের ফেসবুক পেজে এক পোস্টে যানজটের কারণ জানানো হয়। পরে স্বাভাবিক হওয়ার তথ্যও তুলে ধরা হয়।

পোস্টে জানানো হয়, জোয়ারসাহারা বিআরটিসি বাস ডিপোর সামনে নিকুঞ্জ পাম্পের আউটগোয়িংয়ে একটি বড় ১৮ চাকার হেভি লোডেড লরি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। লরিটি রেকার দিয়ে সরানোর চেষ্টা করেও সম্ভব হয়নি। পরবর্তীতে লরি রাস্তা থেকে সরিয়ে নেওয়ার জন্য ক্রেনের ব্যবস্থা করা হয়। কিন্তু অনেক চেষ্টা করে ক্রেনের মাধ্যমেও এটি সরানো সম্ভব হচ্ছিল না। বিকল্প উপায়ে চেষ্টা চালানোর উদ্যোগ নেওয়া হয়। আপাতত এক লেন ছাড়া অবশিষ্ট রাস্তায় গাড়ি চলাচল করানো হয়।

পরে আরেক পোস্টে বলা হয়, সম্মানিত সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দুর্ঘটনার শিকার কন্টেইনারবাহী লরি সরানোর পর জোয়ার সাহারা-৩০০ ফিটসহ সব দিকের যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে