রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

বরিশালে বাংলাদেশ মেরিন একাডেমি পরিদর্শন করেছেন নৌপরিবহন এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা 

কাজী দ্বীন মোহাম্মদ, বিশেষ প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৮
ছবি : যায়যায়দিন

নৌপরিবহন এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ড. এম সাখাওয়াত হোসেন বলেন,' বিশ্বে মেরিনারদের গ্রহণযোগ্যতা ও কর্মসংস্থান বাড়াতে কাজ করছি। শিপিংখাতে দক্ষ জনবল তৈরিতে এটি একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হবে।'নৌখাতের উল্লেখ করে উপদেষ্টা আরও বলেন,' এখাতের দুর্নীতি -অনিয়ম খুঁজে বের করা হবে। দ্বায়ী ব্যক্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। '

রবিবার (২২ সেপ্টেম্বর) বরিশাল জেলার কর্নকাঠীর বাংলাদেশ মেরিন একাডেমি পরিদর্শনের পর ব্রিফিংকালে নৌপরিবহন উপদেষ্টা এম সাখাওয়াত হোসেন এসব কথা বলেন।

সাংবাদিকের প্রশ্নের উত্তরে উপদেষ্টা এম সাখাওয়াত হোসেন বলেন, 'পাহাড় এলাকাতে সম্প্রীতি বিনষ্টকারী কোন ইন্ধন যেনো না ঢুকে সেদিকে নজর দিতে হবে৷ সকলের ঐক্য ও সৌহার্দ বজায় রাখতে হবে।' মব জাস্টিস প্রসঙ্গে বলেন, আমি মব জাস্টিস' অপছন্দ করি। সকলের আইন- কানুন মেনে চলা উচিত।'

এর আগে নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াত মেরিন একাডেমির শিক্ষার্থীদের প্যারেড পরিদর্শন করেন এবং একাডেমিক ভবনের সামনে গাছের চারা রোপণ শেষে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এসময় নৌপরিবহন মন্ত্রণালয় সচিব (ভারপ্রাপ্ত) সঞ্জয় কুমার বণিক, একাডেমির অধিনায়ক কমান্ডেন্ট ক্যাপ্টেন এসএম আতিকুর রহমান,জেলা প্রশাসক মোহাম্মদ দেলোয়ার হোসেন, পুলিশ সুপার মো: বেলায়েত হোসেন,উপসচিব মো: জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে