মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মাস্ক না পড়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের দায়ে জরিমানা!

আলফাজ সরকার আকাশ শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৮ অক্টোবর ২০২০, ১৯:১৩
আপডেট  : ২৮ অক্টোবর ২০২০, ১৯:১৯

গাজীপুরের শ্রীপুরে গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের অভিযোগে এক রেস্তোরাঁর স্বত্বাধিকারী, মুখে মাস্ক না পড়ায় রেস্তোরাঁর দুই ওয়েটার ও মূল্য তালিকা না থাকায় এক মুদি দোকানিকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার(২৮ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে পৌর এলাকার মাস্টারবাড়ী বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা মোস্তারীর পরিচালিত আদালতে এ দণ্ড প্রদান করা হয় ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, পৌর এলাকার ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি বাজারের মা রেস্তোরাঁয় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্না ও পরিবেশনের দায়ে এর মালিক নজরুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় একই রেস্তোরাঁর দুজন ওয়েটার মাস্ক না ব্যবহার করায় তাদের প্রত্যেককে কাছ থেকে ১ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়েছে। এদিকে, একই দিন মূল্য তালিকা না টানানোর অভিযোগে গড়গড়িয়া মাস্টার বাড়ি বাজারে ভাই ভাই স্টোর নামের এক মুদি দোকানের মালিক ওমর ফারুককে ভোক্তা অধিকার আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও পরবর্তীতে এমন ভুল না করতে সতর্ক করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী যায়যায়দিনকে বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে "নো মাস্ক নো সার্বিস" নির্দেশনার অংশ হিসেবে ইতোমধ্যে উপজেলার সকল প্রতিষ্ঠানেই মাস্ক ব্যবহার নিশ্চিত করা হয়েছে। এ বিষয়ে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে