শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

বৃষ্টির দিনে হাঁসের মাংস প্রিয় পরী মণির

যাযাদি ডেস্ক
  ১১ অক্টোবর ২০২৪, ১২:০৭
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী মণি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব থাকেন তিনি। প্রায় সময়ই নিজের ছবি, ভিডিও দিয়ে ভক্তদের নজর কাড়েন আলোচিত এই নায়িকা। বৃষ্টির দিনে এবার হাঁসের মাংস রাঁধলেন পরী মণি। সেই ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেন তিনি। এরপর থেকেই পরী মণির রান্নার প্রশংসায় মেতে ওঠেন নেটিজেনরা।

শুক্রবার ৪ অক্টোবর মধ্যরাতে ভিডিও শেয়ার করে ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আজকে নাকি অনেক বৃষ্টি! নিজের হাতে রান্না হাঁসের মাংস।’ রান্নার ভিডিওটি পোস্ট করা মাত্রই নেটিজেনদের মন্তব্যের ঝড় বয়ে যায়। গত মাসে বিবাহবিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করেছিলেন তিনি। তিনি লিখেছিলেন, ‘শুকরিয়া। আমারা ভালো আছি। হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী!’

পরী মণি ও শরিফুল রাজ ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়েই সম্পর্কে জড়ান। এরপর বিয়ের পিঁড়িতে। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরী ও রাজ।

২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান। চলতি বছরের মে মাসে এক কন্যা সন্তান দত্তক নেন এই তারকা। তার মেয়ের নাম রাখেন সাফিরা সুলতানা প্রিয়ম। বর্তমানে দুই সন্তানকে নিয়ে বেশ সুখেই জীবন কাটাচ্ছেন এই নায়িকা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে