শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মী হত্যা, ছাত্রলীগ নেতার স্বীকারোক্তি, পিস্তল উদ্ধার

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
  ১০ জুন ২০২৪, ১০:৫৪
ছবি-যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী আশরাফুল রহমান ইজাজকে হত্যার ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ঘাতক ছাত্রলীগ নেতা হাসান আল ফারাবী জয়। গত শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সামিউল ইসলামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় ফারাবী। আদালত জামিন নামঞ্জুর করে ফারাবীকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এদিকে নতুন করে আর কোনো আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলায় মোট ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০-১৫জনকে আসামী করা হয়। এর মধ্যে শুক্রবার ভোরে ফারাবীকে নেত্রকোনা জেলার আটপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া স্বীকারোক্তিমতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া গ্রাম থেকে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তলটি অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার সন্ধ্যা ৬ টায় পৌর এলাকার কলেজপাড়ায় খান টাওয়ারের সামনে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্র আশরাফুল রহমান ইজাজ খুন হয়। একটি ভিডিওতে দেখা যায়, ঘটনার পর ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে বহিস্কৃত হাসান আল ফারাবী তাকে গুলি করে কোমরে পিস্তল রেখে ঘটনাস্থল থেকে সরে যাচ্ছে। এ ঘটনায় আশরাফুল রহমানের বাবা আমিনুর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে