বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গোল্ডেন মনিরের মামলা ডিবিতে হস্তান্তর

যাযাদি ডেস্ক
  ২৪ নভেম্বর ২০২০, ১৯:৫৩

র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ব্যবসায়ী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে দায়ের করা তিন মামলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামি গোল্ডেন মনির বর্তমানে ডিবি হেফাজতে রয়েছেন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে গোল্ডেন মনিরের তিনটি মামলা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগে হস্তান্তর করা হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোল্ডেন মনিরের বিরুদ্ধে র‌্যাবের করা অস্ত্র আইনে ১টি, মাদক আইনে ১টি ও বিশেষ ক্ষমতা আইনে ১টি মোট তিনটি মামলা গোয়েন্দা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগের (গুলশান) উপ-কমিশনার (ডিসি) মো. মশিউর রহমান বাংলানিউজকে বলেন, তিনটি মামলার তদন্তভার ডিবিকে দেওয়া হয়েছে।

তিনি জানান, আসামি গোল্ডেন মনিরকে জিজ্ঞাসাবাদের জন্য বাড্ডা থানা হেফাজত থেকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে।

এর আগে, দোকানের কর্মচারী থেকে হাজার কোটি টাকার মালিক বনে যাওয়া মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে রাজধানীর বাড্ডা থানায় তিনটি মামলা দায়ের করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এদিকে, গ্রেফতারের পর র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে যাওয়া গোল্ডেন মনিরকে বাড্ডা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত শনিবার (২১ নভেম্বর) সকালে রাজধানীর বাড্ডা এলাকার নিজ বাসা থেকে গোল্ডেন মনিরকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাসা থেকে ৬০০ ভরি স্বর্ণ, বিদেশি পিস্তল-গুলি, মদ, বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা ও নগদ ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। তার বাড়ি থেকে অনুমোদনহীন দু’টি বিলাশবহুল গাড়ি জব্দ করা হয়, যার প্রতিটির বাজারমূল্য প্রায় তিন কোটি টাকা। এছাড়াও তার ‘অটো কার সিলেকশান’ নামের গাড়ির শোরুম থেকে আরও তিনটি অনুমোদনহীন বিলাশবহুল গাড়ি জব্দ করা হয়। পরদিন রোববার (২২ নভেম্বর) সকালে র‌্যাব বাদি হয়ে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক তিনটি মামলা দায়ের করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে