রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মাধবদীতে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ১৫ জুলাই ২০২৪, ১৪:২৩
ছবি-যায়যায়দিন

নরসিংদীর মাধবদীতে উৎসবমুখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশের স্বনামধন্য জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

গতকাল বিকাল ৫টায় মাধবদীতে দিবসটি উপলক্ষে আলোচলা সভা ও কেক কেটে উৎযাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম মাধবদী শাখার আহ্বায়ক ও এমএমকে ডাইং , প্রিন্টিং এন্ড ফিনিশিং মিলসের পরিচালক আব্দুল কাইউম মোল্লা।

দৈনিক যায়যায়দিনের মাধবদী প্রতিনিধি ও মাধবদী প্রেক্লাবের কোষাধ্যক্ষ মুহাম্মদ মুছা মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী প্রেসক্লাবের সভাপতি এড. আবুল হাসনাত মাসুম, সাপ্তাহিক খোরাকের প্রকাশক ও সম্পাদক অধ্যাপক শেখ সাদী, মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক খোরাকের সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, সাপ্তাহিক জনতার চিন্তার প্রকাশক ও সম্পাদক এবং মাধবদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোঃ হোসেন আলী, মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ মকবুল হোসেন , মাধবদী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান সিরাজ, মাধবদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের যুগ্ম আহ্বায়ক জিএস ইয়াকুব ভূইয়া, মোঃ নজরুল ইসলাম, আব্দুল মালেক মোল্যা,মাধবদী প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ মনিরুজ্জামান, নির্বাহী সদস্য মোঃ ফজলুল হক মিলন, সদস্য কাজী জয়নাল আবেদীন, হুমায়ুন কবির ভূইয়া, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের যুগ্ম সদস্য সচিব ও নওপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুর রহমান সায়েম, রাজিব শাহাদাত, সদস্য মোঃ মনির হোসেন, মোঃ আল আমিন, মোঃ মাসুদ রানা, মোঃ মোস্তফা, মোঃ মোজাম্মেল হক, মোঃ ওমর ফারুক, মোঃ ইনজামামুল হক প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন প্রতিষ্ঠার পর থেকেই যায়যায়দিন সাহসের সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। আমরা যায়যায়দিনের সফলতা কামনা করি। আমরা আশা করি যায়যায়দিন আগামী দিনেও দেশ ও জনগণের সাথে থাকবে।

আলোচনা সভায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম মাধবদী শাখার আহ্বায়ক আব্দুল কাউয়ুম মোল্লা ও যায়যায়দিনের মাধবদী প্রতিনিধি মুহাম্মদ মুছা মিয়া যায়যায়দিনের সকল পাঠক, শুভাকাঙ্খি, বিজ্ঞাপনদাতাসহ সকলকে ধন্যবাদ জানিয়ে অতীতের ন্যায় আগামীদিনেও যায়যায়দিনের পাশে থাকার আহ্বান জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে