টুঙ্গিপাড়ায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ | ০৮ জুন ২০২৪, ১৪:১১

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

গোপালগঞ্জ টুঙ্গিপাড়া প্রেসক্লাবে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ বছরে পদার্পন করায় যায়যায়দিনের টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি শওকত হোসেন মুকুলের সভাপতিত্বে জন্মবার্ষিকী পালন করা হয়। 

এসময় প্রধান অতিথি ছিলেন টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা উপজেলা পৌর মেয়র তোজাম্মেল হক টুটুল, বিশেষ অতিথি ছিলেন টুঙ্গিপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্য ও গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য এবং টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিএম তৌফিক ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন- টুঙ্গিপাড়া প্রেসক্লাবের বিপ্লবী সাধারণ সম্পাদক মো. আফজাল হাসেন (দৈনিক খবরপত্র ও দেশ বর্তমান) সহ সভাপতি- কামরুল ইসলাম, সহ-সভাপতি আ. হাকিম, সহ-সভাপতি অহিদুজ্জামান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক- ডা. মনিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক সকলের বার্তা পত্রিকার সম্পাদক জসিম মুন্সী, কোষাধ্যক্ষ শ্রী সমেশ বৈরাগী, বিএম ইমদাদ  (দৈনিক প্রাইম), মোঃ রাকিব (দৈনিক আমাদের বার্তা) সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। প্রথমে সভাপতি শওকত হোসেন মুকুলের সভাপতিত্তে¡ দৈনিক যায়যায়দিন পত্রিকার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে কেক কেটে উপস্থিত সকলকে যায় যায় দিনের পক্ষ থেকে কেক খাওয়ান এবং মিষ্টি বিতরণ করেন। 

যাযাদি/ এসএম