রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ভাঙ্গুড়ায় যায়যায়দিনেরে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ২৩:০৭
ছবি : যায়যায়দিন

পাবনার ভাঙ্গুড়ায় আনন্দঘন ও জাঁকজমকপূর্ণ বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হলো পাঠকনন্দিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে সারা দেশের ন্যায় বৃহস্পতিবার (৬জুন) সন্ধ্যা ৭টায় সচেতন সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের গণপাঠাগারে যায়যায় দিন পত্রিকার ভাঙ্গুড়া উপজেলা ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও উপজেলা প্রতিনিধি বিকাশ চন্দ্র চন্দ'র সভাপতিত্বে এবং আহবায়ক কমিটির আহবায়ক মো: মজিবুর রহমান রতনের পরিচালনায় অনুষ্ঠিত হয় আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান। দিবসটি উপলক্ষ্যে সচেতনের গণপাঠাগারটি সেজে ছিলো বর্ণিল সাজে যা দেখে অতিথিরা ক্ষণিকের জন্য মুগ্ধ হতে কার্পণ্য করেননি।

আলোচনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে দেন, ভাঙ্গুড়া পৌরসভার উপ-নির্বাচনে আঃলীগ মনোনিত মেয়র প্রার্থীও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.আজাদ খান,ভাঙ্গুড়া পরিষদের পুনরায় নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ার ভাইস চেয়ারম্যান মোছা: আজিজা পারভীন পাখি, ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি সহকারী অধ্যাপক মাহবুব-উল আলম বাবলু, সচেতন সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের সভাপতি মোঃ আবু সাঈদ বাদশা, উপজেলা আঃলীগ নেতা সহকারী অধ্যাপক মো.হাসিনুর রহমান বাবু,ভাঙ্গুড়া পৌরসভার হিসাব রক্ষণ অফিসার মো.নাজমুল হুদা কালু,ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো.ময়নুল হক প্রমূখ। সকল বক্তাই বলেন, জাতি গঠনে সংবাদপত্রের ভূমিকা গুরুত্বপূর্ণ। দেশ ও জনগণের উন্নয়নে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা পালন করে থাকে। পত্রিকার প্রকাশক, সম্পাদক সহ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক মোঃ আব্দুল আজিজ, দপ্তর সম্পাদক বিকাশ দাস,সাংবাদিক মোঃ সাখাওয়াত হোসেন, যায়যায় দিন পত্রিকার ভাঙ্গুড়া উপজেলা ফ্রেন্ডস ফোরামের সদস্যরা হচ্ছেন, রাকিবুল হাসান, আজমুল হক, মো: আছিদুল ইসলাম, লিখন আহম্মেদ, মো: রাসেল রানা প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে