রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

জাজিরায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ১৯:২২
ছবি-যায়যায়দিন

জনপ্রিয় জাতীয় দৈনিক ‘যায়যায়দিন’ পত্রিকার ১৯-তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শরীয়তপুরের জাজিরায় "যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, জাজিরা, শরীয়তপুর" এর উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৭ জুন) উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের নিচতলায় জাজিরা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই আয়োজন করা হয়।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, জাজিরা, শরীয়তপুর এর সভাপতি জেএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে যায়যায়দিন এর জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি ইমরান হোসাইন ও তার মেয়ে আয়শা সিদ্দিকা জান্নাত এর পাশাপাশি উক্ত সভায় উপস্থিত ছিলেন, জাজিরা প্রেসক্লাবের সভাপতি মো: ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক সানজিদ মাহমুদ সুজন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাজিরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রতন আলী মোড়ল, আমার সংবাদের হিমেল আহমেদ অপি, ঢাকা টাইমসের জিহাদ কাজী, রাজধানী টিভির জুয়েল মিয়া, দেশ বুলেটিনের সুমন মুন্সি, প্রথম বাংলার সেলিম মুন্সি ও আজকের প্রতিদিনের মো: জিহাদ হাসানসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে আগত অতিথিরা যায়যায়দিন এর ঐতিহ্য ধারণ করে এগিয়ে যাওয়ার প্রত্যাশা ও উত্তরোত্তর সাফল্য কামনার পাশাপাশি সাংবাদিকদের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে অপ-সাংবাদিকতা রুখতে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান। পরে কেক কেটে যায়যায়দিন এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে