রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

লামায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লামা (বান্দরবান) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ১৯:০৭
ছবি-যায়যায়দিন

পাঠকনন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ বছর পদার্পণ উপলক্ষ্যে বান্দরবানের লামা উপজেলায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (৭ জুন) বিকালে লামা প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন প্রেসক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া।

পরে দৈনিক যায়যায়দিন পত্রিকার লামা উপজেলা প্রতিনিধি মংছিংপ্রু’র সভাপতিত্বে আলোচনায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জমান, দৈনিক কালের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ-সভাপতি মো. তানফিজুর রহমান, সারেগামা সঙ্গীত একাডেমি'র অধ্যক্ষ ম. ফারুক হোসেন, গাজী টেলিভিশন উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক মো. বেলাল আহম্মদ, আজকের পত্রিকার প্রতিনিধি খগেশ চন্দ্র খোকন, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাহাব উদ্দিন রিটু, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ উপজেলা প্রতিনিধি এম বশিরুল আলম, ভোরের দর্পন পত্রিকার প্রতিনিধি মো. রফিক সরকার ও দৈনিক ভাবনা পত্রিকার প্রতিনিধি মো. জাহিদ হাসান।

এসময় আলোচনায় বক্তারা বলেন, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের কারণে দৈনিক যায়যায়দিন পত্রিকা পাঠক মহলে সমাদৃত হয়েছে। দেশ ও জাতি কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। আগামিতেও প্রত্রিকাটি সংবাদ পরিবেশনের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে